Home / মিডিয়া নিউজ / বিরক্ত ন্যান্সি

বিরক্ত ন্যান্সি

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনির ন্যান্সি বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন।

এদিকে গত বছর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার শুরু করেন তিনি। সে সময়

থেকে নতুন গানের আপডেট, ছবি এসব কিছুই তার ভক্তরা জানতে পেরেছেন এর মাধ্যমে। ন্যান্সিও নতুন সব আপডেটের মাধ্যমে ভক্তদের সঙ্গে যুক্ত থাকতে পছন্দ করতেন। কিন্তু গত প্রায় দুমাস ধরে আর ফেসবুক ব্যবহার করছেন না এ তারকা।

অ্যাকাউন্ট থাকলেও সেখানে তার কোনো আপডেট নেই। কোনো ধরনের পোস্টও করছেন না। এমনকি একবারের জন্যও উঁকি দিয়েও দেখছেন না ফেসবুকের ওয়াল। ফেসবুক নিয়ে নানাভাবে বিরক্ত তিনি।

কাজের আপডেটের চাইতে ব্যক্তিগত বিষয় নিয়েই মানুষের বেশি আগ্রহ বলেই এ মাধ্যমটি থেকে দূরে আছেন ন্যান্সি। এ বিষয়ে তিনি বলেন, সত্যি বলতে আমি ফেসবুক নিজের মতো করে ব্যবহার করতে চেয়েছিলাম। কিন্তু সেটা করতে গিয়ে যে বিড়ম্বনায় পড়তে হবে ভাবিনি। কারণ, আমার কাজের প্রতি ফেসবুকে মানুষের আগ্রহ যতটা না রয়েছে তার চেয়ে বেশি রয়েছে ব্যক্তিগত জীবন নিয়ে। স্বামীর কিংবা আত্মীয়স্বজনের সঙ্গে কোনো ছবি পোস্ট করলেই দেখা যাচ্ছে একেক জন একেক রকম মন্তব্য করছে। তাছাড়া ইনবক্স তো রয়েছেই। আমার কাছে মনে হয়েছে ব্যক্তিগত জীবন নিয়েই যেহেতু মানুষের আগ্রহ তাই ফেসবুক ব্যবহার করে লাভ নেই। অনেকটা বিরক্ত হয়েই আসলে ফেসবুক ব্যবহার বন্ধ রেখেছি। আবার ফিরবো কিনা জানি না। কারণ, ভার্চুয়াল দুনিয়ার চাইতে বাস্তব জীবন নিয়েই আমি বেশি ব্যস্ত থাকতে চাই। আমার স্বামী, সন্তান, আত্মীয়স্বজন ও গানকে সময় দিতে চাই।

এদিকে ন্যান্সি ফেসবুক নিয়ে বিরক্ত থাকলেও গান নিয়ে বেশ সরব রয়েছেন। এরই মধ্যে নিজের দ্বৈত অ্যালবামের কাজ শেষ করেছেন, যা কোরবানির ঈদেই প্রকাশ হবে। অন্যদিকে আরো একটি দ্বৈত অ্যালবাম করার কথাবার্তা চলছে। পাশাপাশি ‘বসগিরি’সহ বেশ কয়েকটি ছবিতে প্লেব্যাক করেছেন সম্প্রতি।

এ বিষয়ে ন্যান্সি বলেন, ঈদের পর শো খুব কম আয়োজন হচ্ছে। গুলশানে জঙ্গি হামলার পর নিরাপত্তার কারণেই এমনটা হচ্ছে। তবে রেকর্ডিং অনেক করছি। বেশ কিছু অ্যালবামে ও চলচ্চিত্রে গান করেছি। এগুলোর বেশিরভাগই কোরবানির ঈদে প্রকাশ হবে। আশা করছি ভালো লাগবে সবার। -এমজমিন

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.