Home / মিডিয়া নিউজ / ‘মন্দ না বললে ভালোবাসার জায়গাটা বোঝা যায় না’

‘মন্দ না বললে ভালোবাসার জায়গাটা বোঝা যায় না’

ঈদের পরদিন থেকে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার মোবাইল ফোনটি বন্ধ। খবর নিয়ে জানা গেল,

একটি সফটওয়্যার আপলোড দিতে গিয়ে তার ফোনে ঝামেলা শুরু হয়েছে। এরপর সুইচড অফ। তাই

বর্তমানে কেউই তাকে তার ফোনে পাচ্ছেন না। তাই তিশার সঙ্গে কথা বলার জন্য বাধ্য হয়ে যোগাযোগ

করা হয় তার স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর মোবাইল ফোনে। এবারের ঈদে এই মিডিয়া দম্পতি ঢাকাতেই ঈদ পালন করেছেন। তবে এবারের ঈদটা একটু ভিন্ন রকম কেটেছে তিশার।

এ প্রসঙ্গে তিনি বলেন, ফোনের ঝামেলার কারণে অনেকের সঙ্গে কথা হচ্ছে না। আর ঈদের কারণে ফোন সার্ভির্সিং এর দোকানও বন্ধ। তাই ফোনটা ঠিক করা হচ্ছে না। দেখি এক-দুই দিনের মধ্যেই ঠিক করে ফেলব। আর এবারের ঈদটা নিয়ে সবাই একটু চিন্তিত ছিল। কারণ গুলশান ট্র্যাজেডির পর ঈদের দিন কিশোরগঞ্জের ঘটনা। তাই সবকিছু মিলে একটু আতংক এবং খানিক কষ্টের ঈদ পার করেছি। তারপরও বলব ঈদের আনন্দ তো একটা অবশ্যই ছিল, আর বলতে গেলে বাসাতেই ছিলাম। শুশুরবাড়ি ছাড়া তেমন কোথাও যাওয়া হয়নি। এবারের ঈদে তিশা অভিনীত ‘রানা পাগলা-দ্য মেন্টাল’ ছবিটি সারাদেশে মুক্তি পেয়েছে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান। শামিম আহমেদ রনি পরিচালিত এ ছবিটি এখনও সিনেমা হলে গিয়ে দেখেননি তিশা।

ঈদের এই ছবিটি নিয়ে বললেন, এখনও ছবি দেখতে যাওয়া হয়নি। পরিচালকও একটু অন্য কাজে ব্যস্ত ছিল। তাই সবকিছু মিলে টিমের সঙ্গে ছবি দেখা হয়ে ওঠেনি। কিন্তু যারা দেখেছেন তাদের অনেকেই ভালো বলেছেন। আর কেউ ভালো বলবেন, কেউ খারাপ বলবেন-এটাই তো একজন অভিনেতা বা অভিনেত্রীর জন্য প্রাপ্তি। অনেক অভিনেতা-অভিনেত্রীই সমালোচনা হজম করতে পারেন না। সেক্ষেত্রে তিশা সম্পূর্ন ব্যতিক্রম।

সমালোচনার বিষয়ে তিনি বলেন, আমি এ পর্যন্ত প্রায় সব ধরনের ছবিতে কাজ করেছি। বিভিন্ন ধরণের কাজ করে অভিজ্ঞতা নেয়া হয়েছে। এটা শুধু আমার জন্য না। আমি চেয়েছি আমার দর্শকরা সব রকমভাবে আমাকে দেখুক। আমার একটা কাজ দেখে ভালোও বলুক, আর একটা কাজ দেখে মন্দও বলুক। এটাই চেয়েছি সব সময়। কারণ মন্দ না বললে ভালোবাসার জায়গাটা বোঝা যায় না। সব ধরনের কাজ করেই আমি মজা পাই। ছবিতে এক্সপেরিমেন্টাল কাজ করতে চাইলেও আমি আমার পার্সোনাল লাইফ নিয়ে এক্সপেরিমেন্ট করতে কখনই চাই না।

তিনি আরও বলেন, আই লাভ সমালোচনা। প্রফেশনাল লাইফে সমালোচনা অবশ্যই পছন্দ করি। সবাই সব সময় প্রশংসা করলে তো আমি নিজের কাজের ভুল শোধরাতে পারবো না। এ বছরের ৬ই মে অনন্য মামুনের পরিচালনায় ‘অস্তিত্ব’ ছবি মুক্তির পর এবারের ঈদে মুক্তি পায় তিশা অভিনীত ‘রানা পাগলা-দ্য মেন্টাল’ ছবিটি। এদিকে তিশা সম্প্রতি মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ডুব’ ছবির কাজ শেষ করছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউডের গুণী অভিনেতা ইরফান খান।

ছবিটি নিয়ে তিশা বলেন, এরইমধ্যে এ ছবির ডাবিং ও সম্পাদনার কাজ শেষ হয়েছে। আর এ ছবিতে আমার ও ইরফান খানের একদমই ক্যাজুয়াল অ্যাকটিং ছিল। তার সঙ্গে খুবই স্বাচ্ছন্দ্য নিয়ে কাজ করেছি। ছবিতে ইমপ্রোভাইজেশনের কাজ ছিল অনেক। দুজন মিলে এ বিষয়টি খুব উপভোগ করেছি। তাই বলতে গেলে কাজটা সহজভাবে শেষ করতে পেরেছি আমরা। একসঙ্গে টানা ২০ দিনের মতো কাজ করতে হয়েছে আমাদের। আশা করছি, দর্শকরা এ ছবিটিও পছন্দ করবেন। তিশা সম্প্রতি তৌকীর আহমেদের পরিচালনায় ‘হালদা’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। খুব শিগগিরই এ ছবির শুটিং শুরু করবেন তিনি। তবে এতে কি ধরনের চরিত্রে অভিনয় করছেন তা জানতে চাইলে তিনি বলেন, এই বিষয়টি এখনই বলতে চাই না। শুধু এটুকু বলতে পারি, এ ছবিতে আমি চুক্তিবদ্ধ হয়েছি এবং খুব শিগগিরই এর কাজ শুরু করব। -এমজমিন

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.