Home / মিডিয়া নিউজ / শিক্ষকতা করবেন শাহরুখ

শিক্ষকতা করবেন শাহরুখ

বলিউড বাদশা শাহরুখ খান। বর্তমান বিশ্বে প্রভাবশালী শীর্ষ ধনী তারকাদের একজন তিনি। তার

ব্যস্ততাও কম নয়। দম ফেলার ফুসরতও নেই তার। বয়স ৫০ পেরিয়ে গেলেও

নায়ক হিসেবে তার আবেদনটা এখনও আগের মতই আছে।

পুরো পৃথিবীজুড়েই তার রয়েছে অসংখ্য ভক্ত অনুরাগি। বাদশা শিগগিরই অভিনয় ছেড়ে দিবেন! না। ভক্তদের এই মায়া ছেড়ে তিনি এখনই অভিনয় থেকে ইস্তফা দেওয়ার কোনো পরিকল্পনা নেই এই তারকার। তবে একটা সময় তার এমন ব্যস্ততা আর থাকবে না। এটাও মানেন বাদশা। তখন কি অন্যদের অভিনয় শেখাবেন এই গুণী অভিনেতা? সম্প্রতি এমনই প্রশ্ন করা হয়েছিল শাহরুখকে।

জবাবে শাহরুখ যা বলেছেন, তা তরুণ অভিনয়শিল্পীদের কাছে অবশ্যই আশা–জাগানিয়া। কারণ, ভবিষ্যতে অভিনয়ের একটি প্রশিক্ষণকেন্দ্র করার ইচ্ছা আছে শাহরুখের। তবে একটা শঙ্কাও আছে মনে।

এ প্রসঙ্গে ‘কিং খান’ মন্তব্য করেছেন, ‘অভিনয় শেখাতে পারলে আমি খুব খুশি হতাম। তবে সমস্যা হলো, কেউ আমার কাছে শিখতে চাইবে না। আমি অভিনয় শেখাতে গেলে তারা হয়তো আমার সঙ্গে নাচতেই বেশি আগ্রহী হবে। তবু ভবিষ্যতে একটি অভিনয়ের স্কুল করার ইচ্ছা আছে আমার।’

অভিনেতা না হলে নাকি শিক্ষক হতেন এই তারকা। অনেক আগে থেকেই ছোটদের জন্য শিক্ষকতা করার শখ ছিল তার। এমনকি বেশ কয়েকটি প্রতিষ্ঠানের কাছ থেকে অভিনয়ের ওপর ক্লাস নেওয়ারও প্রস্তাব পেয়েছেন শাহরুখ। শিগগিরই হয়তো বড় পর্দার এই নায়কের দেখা মিলতে পারে কোনো ক্লাসরুমে!

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.