Home / মিডিয়া নিউজ / ইউটিউবে ভিডিও দিয়ে সেই মেয়েটি এখন অঢেল টাকার মালিক

ইউটিউবে ভিডিও দিয়ে সেই মেয়েটি এখন অঢেল টাকার মালিক

বিশ্বের সব চাইতে জনপ্রিয় সাইট বলা হয়ে থাকে ইউটিউবকে। আর এই ইউটিব থেকে ঘরে বসেই

আয় করা যায়। এমন ধারণা অনেকেরই আছে। তবে ইউটিউব দিয়ে কেউ

তারকাখ্যাতি পেয়েছে এবং মিলিয়ন ডলারের মালিক হয়েছেন তা জানেন ক’জন?

ইউটিউব থেকে মিলিয়ন ডলারের মালিক! অবাক হচ্ছেন নিশ্চয়? ভাবছেন এসব গাল-গপ্পো! না। মোটেও তা নয়। এটাই সত্যি এবং এ ঘটনাটি এখন সব থেকে আলোচিত ও অনুপ্রেরণাদায়ক বিষয়ও।

তাহলে আসুন সেই অনুপ্রেরণাদায়ক ইউটিউবের কল্যাণে মিলিয়ন ডলারের মালিক বনে যাওয়া তারকার কথা বলা যাক। যারা কথা হচ্ছিলো তিনি লিলি সিং। তিনিই এখন ইউটিউবে সবচাইতে বড় তারকাদের একজন। সেই সাথে মিলিয়ন ডলারের মালিকও।

অবাক হওয়ার মত বিষয় হচ্ছে যে, লিলি সিং সাবস্ক্রিপশন এবং বিজ্ঞাপন সহ শুধু গত বছরই আয় করেছেন ২৫ লাখ মার্কিন ডলার।

তবে একদিনে তিনি নাম যশ খ্যাতির শিখরে পৌঁছেননি। তিনি এ পথে যাত্রা শুরু করেন ২০১০ সালে। সেসময় তিনি ইউটিউবে ভারতীয়দের নানান বিষয় নিয়ে হাসি ঠাট্টা করে ভিডিও পোষ্ট করতেন। কখনো কখনো নিজের মাকে নিয়েও ইয়ার্কি করতেন। আর এই লিলি সিং সেখানে তার দিয়েছিলেন সুপার উওম্যান।

জানা গেছে, লিলি নিজের বাড়িতেই তৈরি করতেন ওই সব ভিডিও। এরপর তা আপলোড করতেন ইউটিউবে। তবে তার হিউমার ছিলো বেশ কড়া। শুরুতে ভারতীয় অভিবাসীরা অনেকেই পছন্দ করেছিলেন তার ভিডিও। বেশ ভাল হিটও পাচ্ছিলেন।

আজকাল হাসির ভিডিও দেখতে ভালোবাসেন অনেকে। ফেইসবুকে পোষ্ট করা এরকম ভিডিও দেখে মজা পান না এমন লোক বোধ হয় কমই আছে। আর সে দিকটাকেই কাজে লাগিয়ে লিলি সিং হয়ে উঠলেন ইউটিউব সেনসেশন। নিজের তৈরি সিনেমা, নানা স্টারদের সাক্ষাতকার এগুলোও করা শুরু করলেন।

এখন লিলি সিং এর সোশাল মিডিয়া ফলোয়ার এক কোটি বিশ লাখের মতো। এতটাই নামকরা হয়ে উঠলেন যে তাকে নানা বড় বড় আয়োজনে দাওয়াত দেয়া শুরু করলেন আয়োজকরা। শাহরুখ খান থেকে শুরু করে হলিউডের মিলা কুনিসের সাথেও এখন তার উঠা-বসা।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.