Home / মিডিয়া নিউজ / ডাকলেই পাওয়া যায় অপু বিশ্বাসকে!

ডাকলেই পাওয়া যায় অপু বিশ্বাসকে!

অপু বিশ্বাস। ঢালিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তিনি। নানা নায়কের নায়িকা হয়ে অনেক

হিট ছবিও উপহার দিয়েছেন এই অভিনেত্রী। এরপর শীর্ষ নায়ক শাকিবের সঙ্গে জুটি বেঁধে হয়েছেন দেশের সেরা নায়িকাদের একজন।

তবে এখন কোথায় তিনি? কোন হিট ছবিতে দেখা যায় না তাকে। তাহলে কী অভিনয় ভুলে গেছেন এই অভিনেত্রী? নাকি কাজই পান না তিনি?

এদিকে, খবর উঠেছে, নিজেকে পেতে অনেকটা সহজলভ্য করে ফেলেছেন নাকি অপু বিশ্বাস! ডাকলেই নাকি সকলের কাছে ফিরে যাচ্ছেন তিনি! অর্থাৎ যে কোন অনুষ্ঠানে অতিথি হয়ে আসার ডাক পেলে, অনায়াসে হাজির হচ্ছেন অপু বিশ্বাস।

তবে বিষয়টি সিনেমাওয়ালাদের প্রশ্নবিদ্ধ করে তুলছে। তারা এটি নিয়ে বিভিন্ন কথাই বলা শুরু করে দিয়েছেন। তাদের কথা হলো, আগে (শাকিবের বউ থাকা অবস্থায়) অনেক হিট ছবির অফার পেলে সেখানেও কাজে পাওয়া যেতো না অপুকে। আর এখন কিনা ডাকলেই পাওয়া যায় তাকে!

ঘটনা হলো, গত কদিন আগে এসএস মাল্টিমিডিয়া হাউস নামে ইউটিউবকেন্দ্রিক একটি নতুন মিউজিক কোম্পানির যাত্রা শুরু হয়েছে। তারা গুলশানের একটি রেস্টুরেন্টে জাঁকজমকপূর্ণ খাওয়াদাওয়ার মধ্য দিয়ে এই অনুষ্ঠানটির আয়োজন করে। জানা গেছে গানকেন্দ্রিক অনুষ্ঠান ছিল এটি। কিন্তু সেখানে ছিলেন না তেমন কোন জনপ্রিয় গানের তারকা অথবা কোন জনপ্রিয় নায়ক-নায়িকা। শুধু তাই নয়, অনুষ্ঠান শুরু হয় তাকে নিয়ে লেখা ‘আমি সেই অপু বিশ্বাস’ শিরোনামের গান দিয়ে।

এরপর একটি সংগীতকেন্দ্রিক অনুষ্ঠানে অপুর এহেন উপস্থিতি অনেকের ভ্রু কুঁচকে দিয়েছে। তবে পরে গোপনে জানা গেছে, অপু বিশ্বাস বেশ বড় অঙ্কের একটি সম্মানীর বিনিময়েই এ আয়োজনে যোগ দিয়েছিলেন। সারা বিশ্বের তারকারা এই ধরণের অনুষ্ঠানে যোগ দেন। যার একটি রেওয়াজ এরই মধ্যে তৈরি হয়ে গেছে। তারপরেও টাকার বিনিময়ে অনেক তারকারা সব কাজে সরব থাকেন না। যেটি এখন অপু করছেন।

এতে কেউ কেউ মন্তব্য করে বসেছেন, একসময়ের জনপ্রিয় এই অভিনেত্রী (অপু বিশ্বাস) এখন অনেকটাই নিজের যোগ্যতা হারিয়ে ফেলেছেন। তাছাড়া ঠিকঠাক মত কাজও পাচ্ছেন না। তাই তিনি এমনটা করছেন।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.