Home / মিডিয়া নিউজ / বিগ বসে নিজেই বাসন মেজে, বাথরুম পরিষ্কার করলেন সালমান খান

বিগ বসে নিজেই বাসন মেজে, বাথরুম পরিষ্কার করলেন সালমান খান

ভারতের অন্যতম রিয়ালিটি শো বিগ বস দশ বছর ধরে সঞ্চালনা করছেন সলমন খান।

এ শো তে ঘর পরিষ্কার বা ঘরের কাজ নিয়ে সবার মধ্যে লেগেই থাকে । তবে এই

সিজনে যা ঘটালো তা আগে কোনওদিন হয়নি। বিগ বসের বাড়িতে ঢুকে নিজেই বাসন মেজে,

বাথরুম পরিষ্কার করলেন ভাইজান। হতবাক বাড়ির সদস্যরা। কিন্তু একবার তাদের দিকে ঘুরেও তাকালেন না তিনি। এমনকী বাড়ির সদস্যরা সালমান খানকে সবটা করতে দেখলেন কিন্তু বেরিয়ে এসে তাদের বাধা দেওয়ার জায়গা ছিলনা। বেডরুমে বন্ধ ছিলেন তারা।

এ সপ্তাহে শেহনাজ গিল বাড়ির ক্যাপ্টেন। আর এই সপ্তাহেই বাড়ির অন্য সদস্যরা কার্যত অসহযোগীতা শুরু করে। কেউ কোনও কাজ করতে রাজি নয়। বিশেষ করে বিগ বসের বাড়ির বাথরুম পরিষ্কার নিয়েই সর্বদা বাক-বিতণ্ডা লেগে থাকে। এবারে সদস্যদের ব্যবহারে বিরক্ত হয়ে নিজেই বাথরুম সাফ করার দায়িত্ব নিলেন সালমান খান।

প্রতিযোগীরা সমস্বরে ‘সরি’ বলে গিয়েছেন। কিন্তু সালমান খান এতটাই তাঁদের উপর বিরক্ত ছিলেন যে, কাজ করা থামাননি। তিনি সাফাই অভিযান চালিয়ে গিয়েছেন।

বিগ বস-এর পুরো বাড়ি পরিষ্কার করার পরে সালমান খান বেরিয়ে গিয়েছেন। তারপর প্রতিযোগীরা তাঁর সঙ্গে টিভির মাধ্যমে কথা বলেছেন। নিজেদের ভুলের জন্য বারবার দুঃখপ্রকাশ করেছেন।

কিন্তু তাতে সালমানের মন গলেনি। তিনি বলেছেন, প্রতিযোগীদের কোনও লজ্জা-ই নেই। তিনি আরও বলেন, প্রতিযোগীদের নাটক আর পছন্দ করছেন না দর্শকরা।

সামনেই রয়েছে বিগ বস-এর এলিমিনেশন পর্ব। মধুরিমা তুলি, বিশাল আদিত্য সিংহ, আরহান খান, সিদ্ধার্থ শুক্ল, শেফালি বাগ্গা এবং আরতি সিংহের মধ্যে কোন প্রতিযোগী এ সপ্তাহে বাদ পড়েন, দেখার অপেক্ষায় দর্শকরা।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.