Home / মিডিয়া নিউজ / সালমানকে বাস্তবে স্বামী হিসাবে পেতে চান ২১ বছরের এই নায়িকা

সালমানকে বাস্তবে স্বামী হিসাবে পেতে চান ২১ বছরের এই নায়িকা

মোস্ট এলিজেবল ব্যাচেলর বলা হয় অভিনেতা সালমান খানকে এর কারণ হচ্ছে পঞ্চাশের কোঠায়

পারি দিলেও এখনো পর্যন্ত তিনি বিয়ের পিঁড়িতে বসেন নি যদি অতীতে শোনা গিয়েছে তার বিয়ে

নিয়ে নানান গুঞ্জন এবং অনেক অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে তবে

কখনোই সেটি বাস্তবে রূপ নেয়নি এবং কখনোই ভাইজানকে সেভাবে কারো সাথে এমন সম্পর্কে

জড়াতে দেখা যায়নি তবে বলিউডের ওপেন-সিক্রেট যেটি সেটি হচ্ছে ঐশ্বরিয়ার সাথে সালমান খানের বিচ্ছেদের পর তিনি আর কোন সম্পর্কে জড়াতে চান নি এবং ঐশ্বরিয়াকে না পাওয়ার সেটি এখনও তার মধ্যে বিরাজমান

বলিউডের কাঙ্ক্ষিত ব্যাচেলর হিসেবে সুপারস্টার সালমান খানের নাম প্রথম দিকেই থাকবে। নানা সময়ে বেশ কয়েক জন অভিনেত্রীর সঙ্গে তার নাম জড়ালেও স্ত্রী হিসেবে এখনো কাউকে বেছে নেননি তুমুল জনপ্রিয় এই অভিনেতা। তার বউ হওয়ার স্বপ্ন দেখেন সিনেমাপাড়ার ভেতর-বাহিরের অনেকেই। এবার সালমানের বউ হতে চাইলেন বলিউড প্রখ্যাত অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্য পাণ্ডে।

ভারতীয় গণমাধ্যম জানায়, সালমানকে ভীষণ পছন্দ করেন ২১ বছরের অনন্যা। এমনকি স্বামী হিসেবেও তাকে ছেড়ে অন্য কাউকে বেছে নিতে নারাজ এই অভিনেত্রী। এখানেই শেষ নয়। প্রেমের ক্ষেত্রেও সালমানকেই চান অনন্যা। সম্প্রতি একটি অনুষ্ঠানে মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ’পতি পত্নী অউর ওহ’ এর প্রচারে হাজির হন অভিনেতা কার্তিক আরিয়ান, অভিনেত্রী অনন্যা পান্ডে ও ভূমি পেড়নেকার।

সেখানে অনন্যার কাছে জানতে চাওয়া হয়, ভবিষ্যতে যদি কখনো স্বামী হিসেবে কাউকে দেখতে চান, তাহলে কার নাম বেছে নেবেন তিনি? উত্তর দিতে অবশ্য খুব একটা ভাবতে হয়নি অনন্যকে।

তিনি জানান, স্বামী হিসেবে সালমান খানকে তার পছন্দ। এমনকি ভালোবাসার মানুষ হিসেবেও সালমানকে চান তিনি।

একই প্রশ্ন করা হয়েছিল ভূমি পেড়নেকারের কাছে। তিনি অক্ষয় কুমারকে স্বামী হিসেবে দেখতে চান বলে জানান।

এদিকে গুঞ্জন রয়েছে, এই ছবির শুটিং শুরু হওয়ার পরই কার্তিক আরিয়ানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অভিনেত্রী সারা আলী খানের।

অনন্যার সঙ্গে সম্পর্কের কারণেই নাকি সারার কাছ থেকে সরে যান কার্তিক। এই বছর ’স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে বলিউডে অভিষেক হয় শক্তিমান অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। ছবিটি বক্স অফিস তেমন সাড়া ফেলতে না পারলেও অনন্যার অভিনয় নজড় কাড়ে সবার।

ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেতা সালমান খান বরাবরই স্পষ্টভাষী এবং তার প্রেম-ভালোবাসা-বিয়ে এসব বিষয়ে তিনি কথা বললেও সেটা খুব বেশি দীর্ঘ করেন না।

সালমান খান তার ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন এবং অনেক অভিনেত্রীর সাথে তার সম্পর্ক রয়েছে এমন গুঞ্জন রয়েছে বলিউডে তবে বস্তুতপক্ষে সেগুলো কখনো প্রকাশ সে আসেনি শুধুমাত্র গুঞ্জনই থেকে গেছে এবং এখনো পর্যন্ত তিনি ব্যাচেলার পারসন হিসেবে বলিউডে ব্যাপকভাবে সমাদৃত হয়েছেন

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.