Home / মিডিয়া নিউজ / দীর্ঘদিন পর মেয়েকে কাছে পেয়ে উচ্ছ্বসিত তাহসান, মন খারাপ সৃজিতের

দীর্ঘদিন পর মেয়েকে কাছে পেয়ে উচ্ছ্বসিত তাহসান, মন খারাপ সৃজিতের

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা এবং সংগীতশিল্পী তাহসান রহমান খান এবং বাংলাদেশের ছোট পর্দার

অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার একমাত্র সন্তান আয়রা বাবা-মার বিচ্ছেদের পর

আয়রা মাঝেমধ্যেই তাহসান এর কাছে থাকেন আবার দেখা যায় মিথিলার সাথে থাকে বর্তমানে সে তার

বাবা তাহসান এর কাছেই রয়েছে যদিও কিছুদিন আগে সৃজিতের সাথে ভালো সময় কাটিয়ে এসেছে মিথিলা এবং আয়না এবং তাদের ক্রিসমাসের প্ল্যান ছিল সেটা আর হয়ে ওঠেনি

কলকাতায় স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে কয়েক মাস থাকার পর মেয়ে আইরাকে নিয়ে ঢাকায় ফিরেছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

জি ফাইভের ওয়েব সিরিজ ’কনট্রাক্ট’-এর কাজে সম্প্রতি তিনি দেশে এসেছেন বলে জানা গেছে।

এদিকে দেশে ফিরেই বাবা গায়ক ও অভিনেতা তাহসান খানের কাছে গেছে ছোট্ট আইরা তাহরিম খান। দীর্ঘদিন পর মেয়েকে পেয়ে ভীষণ খুশি তাহসান।

তাই তো মেয়েকে ঘিরে তার উচ্ছ্বাসের কমতি নেই। আর এই উচ্ছ্বাসের ঢেউ আছড়ে পড়ছে তাহসানের ফেসবুক ও ইনস্টাগ্রামে। মেয়েকে নিয়ে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি।

অন্যদিকে আইরার জন্য মন খারাপ সৃজিত মুখার্জির। কারণ জি ফাইভের কাজ সেরে ক্রিসমাসেই মেয়েকে নিয়ে কলকাতায় ফেরার কথা ছিল মিথিলার।

কিন্তু বাড়তি কিছু কাজে আটকে যাওয়ায় বড়দিনে কলকাতায় যাওয়া সম্ভব হচ্ছে না এ অভিনেত্রীর।

মিথিলা জানিয়েছেন, আইরার জন্য ক্রিসমাসের অনেক প্ল্যান করেছিল সৃজিত। আমরা তো ক্রিসমাস ট্রি-ও অর্ডার করে দিয়েছিলাম।

দেশে আরও কয়েকটা কাজ আছে। আর আম্মি আর আব্বুর কাছেও একটু সময় কাটানো দরকার। ক্রিসমাসে যেতে পারব না বলে সৃজিতের মন খারাপ হয়ে গিয়েছে।

’আইরা অবশ্য বলেছে, নিউ ইয়ারে ক্রিসমাসের জামা পরে সৃজিতের সঙ্গে সেলিব্রেট করবে।’

’কনট্রাক্ট’ ওয়েব সিরিজ প্রসঙ্গে মিথিলা জানিয়েছেন, ’আজ লুক টেস্ট হয়ে গিয়েছে, মঙ্গলবার থেকে শুট শুরু হবে। চরিত্র নিয়ে বেশি কথা বলা বারণ, এই প্রথম কোনো রাজনীতিবিদের চরিত্রে কাজ করব। আমি খুব এক্সাইটেড।’

জানা গেছে, ভারতীয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের এই সিরিজে আরও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, ইরেশ যাকের ও জাকিয়া বারী মমসহ অনেকে।

তবে এ সিরিজে শুভর বিপরীতে দেখা যাবে প্রায় নতুন এক মুখকে। মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ’কনট্রাক্ট’ নামের পলিটিক্যাল থ্রিলারধর্মী বই অবলম্বনে ওয়েব সিরিজটি পরিচালনা করছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়।

বাংলাদেশের একসময়ের অত্যন্ত জনপ্রিয় জুটি ছিলেন তাহসান রহমান খান এবং রাফিয়াত রশিদ মিথিলা একসাথে অভিনয়জগতে যেমন তারা নাম কামিয়েছিলেন

অন্যদিকে ব্যক্তিগত জীবনে তারা দম্পতি হিসেবেও অনেকের কাছে আইডল ছিলেন তবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ার পর থেকেই দর্শক হৃদয় বেশ বিবেচিত হয় এবং পরবর্তীতে রাফিয়াত রশিদ মিথিলার নানান সম্পর্ক নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা ওঠে গণমাধ্যম সামাজিক যোগাযোগ মাধ্যমে

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.