Home / মিডিয়া নিউজ / পুরুষ দিবসে স্বামীকে বিশেষ খাবার খেতে বাধ্য করলেন মাধুরী

পুরুষ দিবসে স্বামীকে বিশেষ খাবার খেতে বাধ্য করলেন মাধুরী

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী মাধুরী দীক্ষিত ক্যারিয়ারে তিনি নাচের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন

এবং নাচের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু হয়েছিল তবে এরপর অভিনয় জগতে এসে তিনি কখনোই

পিছে ফিরে তাকাননি একের পর এক চলচ্চিত্রে অভিনয় করে গেছেন এবং ওই সময়টাতে জনপ্রিয়

অভিনেত্রী দের মধ্যে তিনি একজন ছিলেন এবং বাংলার মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে শাহরুখ খান

সবাই তার সাথে কাজ করার জন্য মুখিয়ে থাকতো তবে ওই সময়টাতে তিনি কম বেশী সকল নায়কের সাথে কাজ করেছেন এবং তার অভিনীত সিনেমা গুলো এখনো দর্শকদের মনি কোঠায় রয়েছে

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নাচ দিয়ে শুরু করেছিলেন ক্যারিয়ার। ছোটবেলা থেকেই নাচের প্রতি আলাদা ভালোলাগা ছিল তার।

শাহরুখ খান থেকে শুরু করে ওপার বাংলার মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিনয় করেছেন পাল্লা দিয়ে। তখনকার সময়ে সব নায়করাই তার সঙ্গে অভিনয় করার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করতেন।

এবার পুরুষ দিবসে ভিন্নধর্মী এক কাজ করে বসলেন মাধুরী দীক্ষিত। কাঁচা মরিচ চিবিয়ে খেতে বাধ্য করলেন নিজের স্বামীকে। সে ভিডিও শেয়ার করে নতুন বার্তাও দিয়েছেন এ অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, স্বামীকে নিয়ে রান্না করাচ্ছেন মাধুরী। রান্নার ফাঁকেই স্বামী কাঁচা মরিচ খেতে বাধ্য করেন তিনি। মহারাষ্ট্রের বিখ্যাত ডিস ’কান্দা পোহা’ বানিয়েছেন মাধুরীর স্বামী নেনে।

অভিনয় দেখে মাধুরী বেশ কয়েক বছর ধরে দূরে আছেন। স্বামী ও সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। করোনার সময়টা বাড়িতে নানা কাজ করেছেন মাধুরী।

কখনও তবলায় ছেলের সঙ্গে নেচেছেন, মায়ের জন্মদিন পালন করেছেন আবার কখনও গানও গেয়েছেন।

নব্বইয়ের দশকের আলোচিত অভিনেত্রী দের মধ্যে একজন হচ্ছেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। অত্যন্ত গুণী অভিনেত্রী একটা সময়ে বলিউডের রাজত্ব করে এসেছেন

তবে বিয়ের পর তিনি সিনেমাতে এখন নিয়মিত নেই। স্বামী-সন্তান সর্বোপরি সংসার নিয়ে ব্যস্ত সময় পার করেন এই গুণী অভিনেত্রী এবং মাঝেমধ্যে তাকে বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে খুঁজে পাওয়া যায়

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.