Home / মিডিয়া নিউজ / শাহরুখকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য ভক্তের কাছে ক্ষমা চাইলেন অমিতাভ

শাহরুখকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য ভক্তের কাছে ক্ষমা চাইলেন অমিতাভ

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান তাকে বলা হয় বলিউডের কিং খান ৯০

দশক থেকে শুরু করে এখন পর্যন্ত বলিউডের সফল অভিনেতা হিসেবে তার নাম রয়েছে প্রথম

সারিতে বলিউড অভিনেতা শাহরুখ খান শুধুমাত্র ভারতেই নয় সারা বিশ্বব্যাপী সিনেমাপ্রেমী মানুষদের

কাছে ব্যাপক জনপ্রিয়তার কিছু সিনেমা এখনও দর্শক সমান আগ্রহ নিয়ে দেখে এবং তার সিনেমা গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে নাম লিখিয়েছে

অনুষ্ঠানে অতিথি হিসেবে আসা এক শাহরুখ ভক্ত অমিতাভকে বলেন তিনি শাহরুখের এক বিশাল অনুরাগী। ছোটবেলায় তিনি কিছু সিনেমাতে দেখতেন যেখানে শাহরুখের সঙ্গে খুব কঠোর আচরণ করছেন বিগ বি। তাই বিগ বিকে সত্যিই অপছন্দ করেন তিনি।

মঙ্গলবার ’কৌন বনেগা কৌড়পতি’-র অতিথি হিসেবে আসেন মধ্য প্রদেশের সহকারী শিক্ষক অর্পণ ব্যাস। সঙ্গে ছিলেন দিল্লি থেকে আগত রেখা রানী।

১২.৫ লক্ষ রুপি নিয়ে বাড়ি ফেরা এই প্রতিযোগী অনুষ্ঠানের এক পর্যায়ে অমিতাভকে বলেন, ছোটবেলা থেকে শাহরুখের অন্ধ ভক্ত তিনি। তবে অমিতাভের প্রতি তার প্রচণ্ড ক্ষোভ। ’মোহাব্বাতে’ শাহরুখকে তিরস্কার করার জন্য এবং তাকে ’কাভি খুশি কাভি গাম’ সিনেমায় শাহরুখকে বাড়ি ছেড়ে চলে যেতে বলার জন্য তিনি বিগ বির উপর রাগ করেছিলেন।

তবে ব্যপারটি মি. বচ্চন বেশ মজা করেই সমাধান দেন। তিনি রেখাকে বুঝাতে শুরু করেন দৃশ্যটি শুধুমাত্র সিনেমার জন্যই ছিল। এক পর্যায়ে বিগ বি ওই শিক্ষিকার কাছে ক্ষমাও চান শাহরুখকে কষ্ট দেয়ার জন্য। তিনি যেন তার উপর আর রাগ না রাখেন।

সম্প্রতি ’কৌন বনেগা কৌড়পতি’ নিয়ে বেশ সমালোচিত হয়েছেন অমিতাভ। ডা. বি আর আম্বেদকর এবং তার অনুসারীদের নিয়ে প্রশ্ন করায় তার উপর ক্ষেপে উঠেছে লখনউসহ নানা এলাকার হিন্দু ধরমালম্বীরা।

অভিনয় আর নিজের অতুলনীয় ব্যক্তিত্ব দিয়ে বলিউডের সর্বোচ্চ অবস্থান দখল করে নেয় নিয়েছেন অভিনেতা শাহরুখ খান শুধু তা-ই নয় নিজেকে নিয়ে গেছেন অনন্য

উচ্চতায় দুর্দান্ত অভিনয় দক্ষতা এবং ব্যক্তিত্বের জোরে বলিউডের খ্যাতিমান অভিনেতা সবসময় নিজেকে ছাড়িয়ে গিয়েছেন এবং বর্তমান সময়ে দেখা যায় তাকে সমান জনপ্রিয়তা। এবং প্রতিনিয়ত তার ভক্ত-অনুরাগীদের সংখ্যা ক্রমশ বাড়ছে এবং তার ভক্তরা চাইছেন যে তিনি আবারও অভিনয়ে ফিরে আসুক

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.