Home / মিডিয়া নিউজ / স্বামীর মৃত্যুর সময় চার মাসের অন্তঃস্বত্বা স্ত্রী, অবশেষে হলেন মা

স্বামীর মৃত্যুর সময় চার মাসের অন্তঃস্বত্বা স্ত্রী, অবশেষে হলেন মা

মৃত্যু আসলেই মানুষের বয়স স্থান-কাল ভেদ কিছুই দেখে আসেনা যেকোনো সময় মানুষের

দুয়ারে হাজির হয়ে যায় মৃত্যু হয়তো কোনো বাবা হারায় তার সন্তানদের আবার কোন কোন

সন্তান হারায় তার পিতাকে আবার এমনও ঘটনা ঘটে যখন সন্তানের মুখ দেখতে পারে না

পিতা কিংবা পিতার মুখ দেখতে পারে না সন্তান। গত জুন মাসের প্রথম দিকে না ফেরার

দেশে চলে গেলেন অভিনেতা চিরঞ্জীবী সারজা তবে তার স্ত্রী তখন গর্ভবতী ছিলেন নিজের সন্তানকে দেখে যেতে পারলেন না এই অভিনেতা

অভিনেত্রী মেঘনা রাজ। বৃহস্পতিবার সকাল ১১.০৭ মিনিটে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন তিনি। মেঘনা ও প্রয়াত অভিনেতা চিরঞ্জীবী সারজার প্রথম সন্তান এটি।

একাধিক সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, মেঘনা এবং সদ্যোজাত দুজনেই একেবারে সুস্থ রয়েছে। পরিবারের সদস্যরা হাসপাতালে তার সঙ্গেই আছেন।

এ দিকে, চিরঞ্জীবী এবং মেঘনার সন্তানের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। প্রয়াত অভিনেতার ভাই ধ্রুব সারজার কোলে

সদ্যোজাতের ছবি এখন তুমুল ভাইরাল। হাসপাতালে চিরঞ্জীবীর বিশাল ছবির সামনে সন্তানকে নিয়ে দাঁড়ানো চিকিৎসক এবং নার্সদের ছবিও অনুরাগীদের চোখের কোন ভিজিয়ে দিয়েছে।

তবে সব কষ্ট চেপে চিরঞ্জীবীর অনুরাগীরা জুনিয়র চিরঞ্জীবী আসার খবর পরেই খুশিতে মেতে উঠেছেন। বাজি ফাটিয়ে, মিষ্টি বিতরণ এবং মিষ্টি মুখ করানোর মধ্যে দিয়ে চলছে সেলিব্রেশন।

প্রসঙ্গত, গত ৭ জুন ম্যাসিভ হার্ট অ্যাটাকে মৃত্যু হয় ৩৯ বছরের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী সারজা। তখন তার স্ত্রী অভিনেত্রী মেঘনা রাজ চার মাসের গর্ভবতী।

চলতি মাসের প্রথম দিকে সাধ ভক্ষণের অনুষ্ঠান ছিলো মেঘনার। সেখানে চিরঞ্জীবের কাটআউট রেখে নিয়েই গোটা অনুষ্ঠান পালন করেছেন তিনি। অভিনেতা নেই,

তাই তার মূর্তির পাশে বসেই সাধভক্ষণ করেন মেঘনা। জানান, সারা জীবন এভাবেই তার প্রিয় চিরুর সঙ্গে একাত্ম হয়ে থাকবেন তিনি এবং তার সন্তান। মেঘনা রাজের সাধের অনুষ্ঠানের ছবি দেখে আবেগপ্লুত হয়ে পড়েন দক্ষিণী অভিনেতার ভক্তরা।

অভিনেতা চিরঞ্জীবী সারজা যখন না ফেরার দেশে চলে গিয়েছিলেন তখন তার স্ত্রী চার মাসের গর্ভবতী ছিলেন হঠাৎ হূদরোগে আক্রান্ত হয়ে কম বয়সে চলে গেলেন অভিনেতা চিরঞ্জিত।

তুমি চিরঞ্জীবী সারজা চলে যাওয়াতে তার ভক্ত অনুরাগীরা দুঃখ পেয়েছিল কিন্তু আবারও তার ভক্ত অনুরাগীরা তার সন্তানকে দেখে খুশিতে মেতে উঠেছেন এবং জুনিয়ার চিরঞ্জীবী আসার খবরে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে ভক্তদের মধ্যে

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.