Home / মিডিয়া নিউজ / এবার অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব

এবার অমিতাভ বচ্চনকে মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন অমিতাভ বচ্চন। ক্যারিয়ারে তার রয়েছে অসংখ্য সিনেমা

এবং যার বেশিরভাগই ব্যবসাসফল। বিগত কয়েক দশক ধরে তিনি সিনেমায় অভিনয় করে আসছেন এবং

দর্শকদের মন জয় করে নিয়েছেন এবং বর্তমান সময়ে এসেও তিনি থেমে নেই একের পর এক সিনেমায়

চুক্তিবদ্ধ হচ্ছেন এবং তার সেই অনবদ্য অভিনয় এখনো ভক্তরা খুঁজে পায় তার মধ্যে। তবে ব্যক্তিগত জীবনে এই অভিনেতা বেশ সুখী বলা চলে

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। রাজনীতিতেও সক্রিয় ছিলেন এক সময়। তার স্ত্রী জয়া বচ্চন বর্তমানে সাংসদ। গত প্রেসিডেন্ট নির্বাচনে শোনা গিয়েছিল প্রার্থী হবেন তিনি। শেষাবধি তা আর হয়নি।

সম্প্রতি শোনা গেল তাকে নাকি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব দেয়া হয়েছে!

৬৫ বছরের বেশি বয়সের শিল্পী-কলাকুশলীরা করোনা সংকটে শুটিং ফ্লোরে ফিরতে পারবেন না। অর্থাৎ তাদের দিয়ে কাজ না করানোর কথাই বলা হয়েছিল ইন্ডাস্ট্রির পক্ষ থেকে।

দেশের একাধিক জায়গায় এ নিয়ম থাকলেও গত সপ্তাহে বম্বে হাইকোর্ট মহারাষ্ট্রে তা খারিজ করে দিয়েছে। তবুও কাজে ফেরা নিয়ে সন্দিহান ছিলেন অমিতাভ বচ্চন। নিজের ব্লগে চিন্তার কথা জানিয়েছিলেন বিগ বি। বিকল্প পেশার খোঁজ করছিলেন। নিজের অভিজ্ঞতা, বয়স উল্লেখ করে একটি সিভিও উল্লেখ করেছিলেন ব্লগে।

তারপরই এক ভক্তের সৌজন্যে পেয়েছেন মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব! আরও একটি চাকরির প্রস্তাব অমিতাভ বচ্চনকে দিয়েছেন ওই ব্যক্তি। যদি অমিতাভ জীবনে এমন কিছু করে যেতে চান, যা চিরন্তন হয়ে থেকে যাবে, তাহলে তাকে শান্তি বিক্রি করার প্রস্তাব দিয়েছেন। শান্তি বিক্রির ক্ষেত্রে অমিতাভের জন্য একটি ফ্লো-চার্টও তৈরি করেছেন এসডি নামের ওই ব্যক্তি।

ভক্তের এহেন প্রস্তাবে অমিতাভ যারপরনাই খুশি। অফার লেটারের শেষে ৭৭ বছরের অভিনেতা লিখেছেন, ’তবে এবার চাকরি সুনিশ্চিত হলো।’

সম্প্রতি তার করোনায় আক্রান্তের খবর মন খারাপ দিয়েছিল সবার। রাজ্যে রাজ্যে হয়েছে পূজা-প্রার্থনা। অবশেষে সুস্থ হয়ে কিছুদিন আগেই করোনা জয় করে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। বাড়ি ফিরেই বিকল্প পেশার খোঁজ করতে গিয়ে পেলেন মার্কিন প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাবটি।

বলিউডের বিগ বি বলা হয় আমিতাভ বচ্চন কে কিংবদন্তি এই অভিনেতা একসময় বলিউডের পর্দা কাঁপিয়ে এসেছেন শুধু তাই নয়

তার যে সমস্ত সিনেমা রয়েছে সেগুলো এখনও মানুষ সমান আগ্রহ নিয়ে দেখে থাকে। ক্যারিয়ারের অসংখ্য সিনেমা যেগুলো এখনও স্মরণীয় হয়ে রয়েছে এবং বর্তমান সময়ে এসে তিনি যেসব সিনেমায় অভিনয় করেছেন সেগুলো ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে কাজের স্বীকৃতিস্বরূপ কিংবদন্তি অভিনেতা পেয়েছেন অসংখ্য পুরস্কার যার মধ্যে জাতীয় চলচ্চিত্র পুরস্কার আইফা অ্যাওয়ার্ড সহ বিভিন্ন পুরস্কার বিদ্যমান

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.