Home / মিডিয়া নিউজ / তুমি নির্ভয়ে গোপনে আমাকে বলতে পারো, আমি এর প্রতিশোধ নিব : তিশাকে বিপাশা

তুমি নির্ভয়ে গোপনে আমাকে বলতে পারো, আমি এর প্রতিশোধ নিব : তিশাকে বিপাশা

সমকালীন বাংলা চলচ্চিত্রের অন্যতম আলোচিত নির্মাতা তৌকীর আহমেদ। পর পর জয়যাত্রা,

অজ্ঞাতনামা ও হালদার মতো ছবি উপহার দিয়েছেন তিনি। এবার আসছেন ভাষা আন্দোলন নিয়ে

তার নির্মাণে বহুল প্রতীক্ষিত ছবি ’ফাগুন হাওয়ায়’। যে ছবিতে মূখ্য নারী চরিত্রে অভিনয় করেছেন

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। যাকে টিভি পর্দার সামনে পেয়ে তার প্রতি একটি ’সিক্রেট’ প্রশ্ন ছুড়ে মারেন তৌকীর পত্নী ও নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা হায়াত!
ভাষার মাসে মুক্তি পাচ্ছে (১৫ ফেব্রুয়ারি) ভাষা আন্দোলন নিয়ে প্রথম পূর্ণাঙ্গ বাংলা ছবি ’ফাগুন হাওয়ায়’। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় এই ছবি নিয়ে চলছে শেষ সময়ের প্রচারণা। তারই ধারাবাহিকতায় চ্যানেল আইয়ে একটি বিশেষ অনুষ্ঠান প্রচার হচ্ছে। অনন্যা রুমার প্রযোজনায় অনুষ্ঠানটির নাম ’ফাগুন হাওয়ায় বিপাশার সাথে’!
যেখানে উপস্থাপক হিসেবে আছেন বিপাশা হায়াত। তার অতিথি হয়ে ’ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্রের কলাকুশলীরা অনুষ্ঠানে হাজির হচ্ছেন। শুটিং সময়ের অভিজ্ঞতার গল্প শোনাচ্ছেন। যে অনুষ্ঠানের প্রথম দিনেই ছিলেন তিশা!
শুটিং সময়ের নানা অভিজ্ঞতার গল্প শোনানোর পাশাপাশি তিশাকে লক্ষ্য করে একটি ’সিক্রেট’ প্রশ্ন করেন বিপাশা। তিশাকে তিনি প্রশ্ন করেন, তৌকীর আহমেদ পরিচালক হিসেবে কতোটা বকাঝকা করেছে? উত্তরে হেসে দিয়ে তিশার উত্তর, ’আমি সত্যি বকা শুনিনি!’
এরপর বিপাশাও মজা করে আবার বলেন, তুমি নির্ভয়ে গোপনে আমাকে বলতে পারো। কারণ আমি বাড়ি গিয়ে এর প্রতিশোধ নিতে পারবো!
এবার একটু সিরিয়াস তিশা। পরিচালক তৌকীরকে নিয়ে তিনি বলেন, তৌকীর ভাই এমন একজন মানুষ যার সাথে বসে কথা বলা যায়। কোনো একটা চিন্তা মাথায় আসলে আমরা সেটা নির্ভয়ে বলতে পারি। সবকিছু শেয়ার করা যায়, অনেককিছু শেখা যায়।
এছাড়াও ’ফাগুন হাওয়ায় বিপাশার সাথে’ অনুষ্ঠানে সিয়াম ও বলিউড অভিনেতা যশপালের সাথে অভিনয় অভিজ্ঞতার কথাও শেয়ার করেন তিশা।
এদিকে সোশাল মিডিয়াতেও ’ফাগুন হাওয়ায়’ এর জয়জয়কার। পোস্টার, টিজার ও ট্রেলারের পর ছবির প্রথম গানটিও বেশ গ্রহনযোগ্যতা অর্জন করেছে।
টিটো রহমানের ’বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ’ফাগুন হাওয়ায়’। ছবির কেন্দ্রীয় চরিত্রে সিয়াম-তিশা ছাড়াও অভিনয় করছেন বলিউডের অভিনেতা যশপাল শর্মা, আবুল হায়াৎ, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, হাসান আহমেদ প্রমুখ।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.