Home / মিডিয়া নিউজ / হলিউডে কাজ না পাওয়ার কারন হিসেবে নিজের যে দূর্বলতার কথা বললেন শাহরুখ

হলিউডে কাজ না পাওয়ার কারন হিসেবে নিজের যে দূর্বলতার কথা বললেন শাহরুখ

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুপারস্টার শাহরুখ খান দুই দশকের বেশি সময় ধরে দাপিয়ে বেড়াচ্ছেন।

সিনেমা ব্যবসায় বড় তারকাদের অন্যতম তিনি। প্রচুর পুরস্কার রয়েছে তাঁর ঝুলিতে। তবে হলিউডের

কোনো ছবিতে এ মহাতারকাকে দেখা যায়নি। অথচ বলিউডের ইরফান খান, প্রিয়াঙ্কা চোপড়া হলিউডে অভিনয় করছেন।

হলিউডে কাজ করা বা না করা নিয়ে অবশেষে মুখ খুলেছেন শাহরুখ খান। বলেন, ’আমার দিকে তো তাদের তাকাতে হবে, আমি তাদের দিকে তাকাতে পারি না। আমি প্রতিদিন চাঁদ দেখি, কিন্তু আমি সেখানে পৌঁছাতে পারি না।’
হলিউডের ছবিতে বলিউডের অনেক তারকাই কাজ করছেন। শাহরুখ খান বলেন, ’এটা ওম পুরি শুরু করেছিলেন। এখন প্রিয়াঙ্কা, ইরফান ও অনেকেই সেখানে কাজ করছেন। নওয়াজুদ্দিন সিদ্দিকী কয়েকটি ছবি করেছেন। অমিতজি (অমিতাভ বচ্চন) ও অনুপম খেরও অভিনয় করেছেন এবং এটা সত্যিই আনন্দের।’

আক্ষেপ করে শাহরুখ খান বলেন, ’কিন্তু আমি কখনো সুযোগ পাইনি। আমি উপযুক্ত কি না, তা আসলে জানি না— মনে হয়, আমি ইংরেজিতে কিছুটা দুর্বল, তাই হয়তো।’আমার ব্যক্তিগত প্রয়াস হলো দর্শকদের ভারতীয় ছবি দেখানো। তবে অন্যরা যা ভালো কিছু করেছে, তা থেকে দূরে সরে যাওয়া নয়।

আমি মনে করি, টম ক্রুজ একদিন বলবেন, ’আমাকে হিন্দি ছবিতে একটা সুযোগ দাও।’ মানুষ তখন বিস্মিত হবে। ক্রিস্টোফার নোলান বলবেন, ’ভারতে কি কোনো প্রযোজক আছেন, যিনি আমাকে তাঁর ছবিতে নেবেন?’ ইনশা আল্লাহ, একদিন এটা হবে”, বলেন শাহরুখ।

শাহরুখ খান এখন ’জিরো’ ছবি নিয়ে ব্যস্ত আছেন। এ ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। চলতি বছরের ২১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.