Home / মিডিয়া নিউজ / একমাত্র সৃষ্টিকর্তার রহমত ছাড়া বাঁচা সম্ভব নয় : মাহিয়া মাহি

একমাত্র সৃষ্টিকর্তার রহমত ছাড়া বাঁচা সম্ভব নয় : মাহিয়া মাহি

করোনা ভাইরাসে দেশে দেশে প্রাণনাশের সংখ্যা বেড়েই চলেছে। এদিকে, দেশের মানুষও ঘরবন্দি

অবস্থায় রয়েছে। দেশে বাড়ছে আক্রান্তের সংখ্যা। একই সাথে প্রাণনাশের সংখ্যা বাড়ছে। এ অবস্থায়

দেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ঘরবন্দি রয়েছে। তিনি করোনা ভাইরাস নিয়ে নানা রকম কথা বলেছে।

এই করোনা ভাইরাস থেকে থেকে বাঁচতে সাধারণ মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন মাহিয়া মাহি। গেল ২৩ দিন ধরে ঘরবন্দি রয়েছেন ’ভালোবাসার রং’ ছবির নায়িকা। ঘরে বসেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের নানা সচেতনতামূলক বার্তা দিচ্ছেন। প্রত্যেককে বাড়িতে নিরাপদে থাকার কথা বলছেন।

এ ব্যাপারে মাহি বলেন, দিন দিন যেন ভীতি বেড়েই চলছে। এর ভবিষ্যৎ কি হবে, তা আমরা কেউই জানি না। বাইরে বের হলেই করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার আশংকা থেকে যায়। এই পরিস্থিতিতে সবার ঘরে অবস্থান করাটাই বুদ্ধিমানের কাজ হবে। আমি সবাইকে অনুরোধ করবো, প্লিজ ঘরে থাকুন। কারণ এই ভাইরাস থেকে বাঁচতে এর বিকল্প নেই।

অ’গ্নি ছবি খ্যাত নায়িকা বলেন, দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বাসা থেকে বের হবো না। কাজের মানুষদের অনেক আগেই ছুটি দিয়ে দিয়েছি। বাসার সব কাজ নিজেই করছি। আগে খুব একটা খবর দেখা হতো না, এখন দিন-রাত খবর দেখছি। করোনার আপডেট জানার চেষ্টা করছি। এভাবেই কাটছে সময়। বিশ্বব্যাপী ভীতি সৃষ্টি করা এবং লাখ মানুষের প্রাণনাশ করা এই ভাইরাস থেকে একমাত্র সৃষ্টিকর্তার রহমত ছাড়া বাঁচা সম্ভব নয়।

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে দেশে সকল তারকা অভিনেতা-অভিনেত্রীরা এখন ঘরবন্দি রয়েছে। এই সকল তারকা অভিনেতা-অভিনেত্রীরা প্রায় সময় দেশের সকল মানুষকে সচেতন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা দিয়ে থাকেন। একই সাথে অনেক তারকা অভিনেতা-অভিনেত্রীরা অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.