Home / মিডিয়া নিউজ / প্রাণ যাওয়ার আগে শেষ বার্তায় যা বলেছিলেন ইরফান খান

প্রাণ যাওয়ার আগে শেষ বার্তায় যা বলেছিলেন ইরফান খান

বলিউডের নামকরা অভিনেতা ইরফান খান না ফেরার দেশে চলে গেলেন। বুধবার সকালে তার প্রাণ

যায় এই সংবাদ দিয়েছে ভারতীয় গণমাধ্যম। তার বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। তার কোলন সংক্রমণ

ছিল। এ কারণে তিনি গত দুই দিন আগে মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি

হয়েছিলেন। তবে তার অবস্থা অনেক খারাপ হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছিল। তবে বুধবার সকালেই তিনি চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে যান।

তিনি যে জীবনের অন্তিম মুহূর্তে পৌঁছে গেছেন, সৃষ্টিকর্তা এই বার্তা বোধহয় ইরফান খানকে আগেই দিয়ে দিয়েছিলেন। হাসপাতালে ভর্তির কয়েকদিন আগে টুইটারে দেয়া অভিনেতার একটি আবেগঘন স্ট্যাটাস সে কথাই বলছে। কী লেখা ছিল সেই স্ট্যাটাসে?

ইরফান লিখেছিলেন, ’আমার বাজি ছিল অন্যরকম। দ্রুতগতির একটি ট্রেনে ঘুরছিলাম। স্বপ্ন, পরিকল্পনা, আকাঙ্ক্ষা ও লক্ষ্য ছিল। এগুলোকে ঘিরে খুব ব্যস্ত ছিলাম। হঠাৎ কেউ আমার কাঁধে টোকা দিলো। আমি পিছু ফিরে তাকালাম। তিনি টিকিট কালেক্টর। আমাকে জানালেন, ’আপনার গন্তব্য চলে এসেছে। অনুগ্রহ করে নামুন।’ আমি দ্বিধাগ্রস্ত হয়ে বললাম, ’না না, আমার গন্তব্য আসেনি।’ টিকিট কালেক্টর বললেন, ’না, এটাই আপনার গন্তব্য।’

’হিন্দি মিডিয়াম’ খ্যাত অভিনেতা ইরফান খানের মৃ’’’ত্যুর খবর টুইটারের মাধ্যমে জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন তার ঘনিষ্ঠ বন্ধু বলিউড পরিচালক সুজিত সরকার। এছাড়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতার মৃ’’’ত্যুতে শোক জানিয়েছিলেন বলিউডের বহু তারকা। তারা অভিনেতার পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন।

এদিকে, এই জনপ্রিয় অভিনেতার প্রাণ যাওয়ার মাত্র চারদিন আগে তার মা না ফেরার দেশে চলে গেছেন। গত শনিবার তার মা মা’রা যান। লকডাউনের কারণে এ সময় তিনি মুম্বাইয়ে আটকা থাকেন। এ কারণে তিনি তার মাকে শেষ দেখা দেখতেও পাননি। এমনকি তার মায়ের শেষ শেষকৃত্যেও থাকতে পারেননি। আর এখন মাত্র চারদিনের মাথায় তা শেষকৃত্যেরও আয়োজন চলছে।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.