Home / মিডিয়া নিউজ / ক্ষেপে গিয়ে নিজের আসল বয়স বলে দিলেন স্বস্তিকা

ক্ষেপে গিয়ে নিজের আসল বয়স বলে দিলেন স্বস্তিকা

এবার বয়স জিজ্ঞেস করায় ক্ষেপেছেন কলকাতার নায়িকা সস্তিকা মুখোপাধ্যায়৷। বেশ রাগ করেই

টুইটারে একটা ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ’আমি একজন অভিনেত্রী। কোনো চরিত্রে অভিনয়

করার আগে আমাদের সেই চরিত্রে মতো দেখতে হয়ে উঠতে হয়। সে ২৪ ঘণ্টা সুন্দর, গ্ল্যামারাস আর কমবয়সী দেখানোটা জরুরি নয়। অফস্ক্রিন হোক বা অনস্ক্রিন, সর্বদা সুন্দর দেখতে হবে তার কোনো মানে নেই। তাই এবার আমায় জিজ্ঞেস করা বন্ধ করুন কেন আমায় আমার ২০ বছর বয়সী লাগে না।

সেই পোস্টে একজন তার বয়স নিয়ে মন্তব্য করে লিখেছে, ’৪০ বছর বয়সেও আপনাকে সুন্দর দেখতে লাগে’ কথায় বলে নারীদের বয়স কখনও জিজ্ঞেস করতে নেই। স্বস্তিকাকে এই প্রশ্ন করতেই তিনি সরাসরি সেই ব্যক্তিকে প্রশ্ন করলেন কে তাকে বলেছে যে স্বস্তিকার বয়স ৪০।

এই রিপ্লাইতে আরেকজন লিখেছেন, ’গুগলে নাকি স্বস্তিকার বয়স ৪০ দেখায়।’ কিন্তু পরমুহূর্তে ভুল ভেঙে দিয়ে স্বস্তিকা জানান, তার বয়স আসলে ৪৪। কলকাতার সিনেমাতে নিয়মিত অভিনয় করছেন স্বস্তিকা। বলিউডের সিনেমাতেও অভিনয় করেছেন। আবারও দ্বিতীয়বারের মতো বলিউড সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। ’দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ ছবির হিন্দি রিমেক নিয়ে আসছেন মুকেশ ছাবরা। আর মুকেশের নায়ক নায়িকা সুশান্ত সিংহ রাজপুত, সঞ্জনা সাংহি। সিনেমার নাম ’কিজি অওর ম্যান্নি’। এই ছবিতে গুরুত্বপূর্ণে চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.