Home / মিডিয়া নিউজ / যে কারণে দেশ ছেড়ে নিউ ইয়র্কে নিপুণ

যে কারণে দেশ ছেড়ে নিউ ইয়র্কে নিপুণ

চিত্রনায়িকা নিপুণ বর্তমানে নিউ ইয়র্কে অবস্থান করছেন। কিন্তু হঠাৎ কি কারণে তিনি দেশ ছেড়ে

নিউ ইয়র্কে বলেন, আমার বড় বোন পলিন নার্গিস লন্ডন থাকেন। সেখান থেকে তিনি নিউ ইয়র্কে

এসেছেন। আমার মেয়ে তানিশাসহ পরিবারের অনেকেই এখন নিউ ইয়র্কে অবস্থান করছে। মূলত তানিশার ভর্তির জন্যই আমি নিউ ইয়র্কে এসেছি। তানিশাকে (গ্রেড ১১-১২) এর জন্য নিউ ইয়র্কের স্কুলে ভর্তি করানো হবে। ভর্তি করানো শেষ হলে পরবর্তী সপ্তাহে আমি বাংলাদেশে ফিরব। বাংলাদেশে নিপুণ অভিনয়ের পাশাপাশি নারীদের রূপচর্চা বিষয়ক ’টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ নামের একটি প্রতিষ্ঠানের মাধ্যমে ব্যবসায়ী হিসেবে নিজেকে পরিচিত করে তুলছেন।

এবারের কোরবানির ঈদে সাজ্জাদ হোসেন দোদুলের পরিচালনায় ’মহব্বত ব্যাপারী টু’ এবং এস এ হক অলীকের ’একটুস খানি প্রেম’ নামের দুটি নাটকে অভিনয় করেন নিপুণ।

উল্লেখ্য, ২০০৬ সালে চলচ্চিত্র জগতে পা রাখেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ। তার অভিনীত প্রথম ছবির নাম ’রত্নগর্ভা মা’। যদিও আজও মুক্তি পায়নি এ ছবিটি। তবে তার অভিনীত ’পিতার আসন’ ছবিটি সর্বপ্রথম বড় পর্দায় দর্শকরা দেখেন। এফ আই মানিক পরিচালিত এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। ছবিটি খুব ভালো ব্যবসা করে। এরপর অসংখ্য ছবিতে অভিনয় করেন তিনি। সেরা পার্শ্বচরিত্রের অভিনেত্রী হিসেবে ’সাজঘর’ এবং ’চাঁদের মতো বউ’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন নিপুণ।

লেটেস্টবিডিনিউজ.কম

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.