Home / মিডিয়া নিউজ / বিয়ে নিয়ে যা বললেন নায়িকারা

বিয়ে নিয়ে যা বললেন নায়িকারা

হঠাৎ করেই গুজব ছড়িয়ে পড়ে জনপ্রিয় অভিনেত্রী তারিন বিয়ে করেছেন। পাত্র শিল্পপতি ও সঙ্গীতশিল্পী ওয়াকার চৌধুরী।

সেটা বছর আটেক আগের ঘটনা। কিন্তু শেষমেষ সেটি মিথ্যে প্রমাণ হয়। এমন গুজব ছিল শাকিব

খান-অপু বিশ্বাসকে নিয়েও। ৯ বছর পরে সে গুজব সত্যি প্রমাণ হয়। গুজবের সত্য-মিথ্যে,

এপিঠ-ওপিঠ রয়েছে। প্রমাণ মেলে এক না একদিন। কিছু আবার আড়ালেই রয়ে যায়।

শিহাব শাহিন বিয়ে করেছেন মমকে। এটা অনেক পুরনো গুজব। এখনো প্রায় প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে কথা উঠে।

বিশেষ সম্পর্ক আছে বললেও বিয়ে করেছেন কিনা সেটা নিশ্চত করেননি কেউ। এমন রটনা রটে আছে শাকিব খান- বুবলীকে নিয়েও। শোনা যাচ্ছে অপু বিশ্বাসকে ডিভোর্স দিয়ে বুবলীকে বিয়ে করেছেন শাকিব। কিন্তু দুজনে তো আর এত সহজে মুখ খুলেন না। তবে অনেকে বলে এখন আর বুবলী শাকিব ভাইয়া বলেন না। শাকিব বলতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। বেশি হলে শাকিব খান বলেছেন বলে মন্তব্য করেন। শোনা যাচ্ছে, সুজানা নাকি বিয়ে করেছেন বা করার প্রস্তুতি নিচ্ছেন। সিমলা ও আচলের বিয়ের খবরও শোবিজ অঙ্গনে শোনা যাচ্ছে..

সাম্প্রতিক সময়ের কিছু গুজব নিয়ে কথা বলা হলো নায়িকাদের সঙ্গে। কী বলেন তাঁরা? জেনে নেই-

মেহজাবিন- আদনান আল রাজিব: সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন ও নির্মাতা আদনান আল রাজিবের বিয়ের গুঞ্জন এ সময়ে বেশ চাওর।

বিয়ে করেছেন নাকি করবেন? প্রেমের খবরই তো কেউ স্বীকার পায় না। তবে তাদের ঘনিষ্ঠমহল এ ব্যাপারে চুপ নেই। নিজেরাই একই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করেন। এ নিয়ে কী বলেন অভিনেত্রী? ’বিয়ের খবর বা গুজব শোনা যাবে কেন! আমি বিয়ে করলে সবাই জানবে। এটা এমন কোন বিষয় না যে কঠোর গোপনীয়তায় খবরটা সিন্দুকের ভেতর তালা মেরে রেখে দিয়েছিলাম আর কেউ একজন সেটা দেখে ফেলেছে! জীবনের খুবই গুরুত্বপূর্ণ বিষয় বিয়ে। এটা নিয়ে লুকোচুরি করতে যাব কেন?’

তাহলে বর হিসেবে নির্মাতা আদনান আল রাজীবের নাম কিভাবে যুক্ত হয়ে গেল? উত্তরে কিছুটা শীতল ভাব হলো মেহজাবিনের,’বিয়ে যেহেতু করিনি, তাই আমার সঙ্গে কারো নাম যুক্ত করা ঠিক না। যদি কেউ যুক্ত করে সংবাদ প্রচার করে, আপাতত সেটাকে গুজবই বলবো। তবে কাকে বিয়ে করছি সেটা কনফার্ম না করলেও এটা বলবো বিয়ে করলে সেটা ঘোষণা দিয়ে উৎসব করে করবো। অন্য কারো কথা শুনবেন না’

শবনম ফারিয়া: বেশ কিছুদিন ধরেই অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি এই গুঞ্জন আরও জোরালো হয় ফেসবুকে শবনম ফারিয়া ও এশিয়াটিক জে ডব্লিউটি’র ব্র্যান্ড ম্যানেজার হারুনুর রশীদ অপুর কিছু ছবি ছড়িয়ে পড়লে। যদিও ফারিয়া বিষয়টিকে নিছক গুজব বলেই মন্তব্য করেছেন। তিনি বলেন,’ মানুষের অনেক ব্যক্তিগত সম্পর্কই থাকতে পারে। সেগুলোকে সবার সামনে আনা উচিত নয়। প্রত্যেকেরই ব্যক্তিগত জীবনে নিজ নিজ সিদ্ধান্ত নেয়ার অধিকার রয়েছে। এ বিষয়ে আর কিছু বলতে চাই না। সময় হলে আমি নিজ থেকেই বিয়ের ঘোষণা দিয়ে সবাইকে জানাব।’

এদিকে হারুনুর রশীদ অপুর ফেসবুকে অ্যাকাউন্ট ঘেঁটে দেখা গেল অপুর প্রায় প্রতিটি পোস্ট ও স্ট্যাটাসে মন্তব্য করেন শবনম ফারিয়া।

এমনকি অপুর পরিবার-পরিজনদের প্রায় সব ছবিতেই দেখা গেছে অভিনেত্রী ফারিয়ার মুখ।

পপি: বছর দুই আগে চলচ্চিত্র মহলে অভিনেত্রী সাদিকা পারভীন পপিকে নিয়ে বিয়ের গুজব তৈরী হয়েছিল। সে সময় শোনা গেছে, পপি তার পারিবারিক আত্মীয় গাজী মিজানুর রহমানকে বিয়ে করেছেন। পাত্রের বাসা খুলনা এবং পেশায় একজন ডাক্তার। সে গুজবের সত্যতা মেলেনি। পরবর্তীতে খবর রটে নায়ক জায়েদ খানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। চলচ্চিত্র মহলে কান পাতলে এমন কথা শোনা যায়। এ নিয়ে নিশ্চুপ জায়েদ ও পপিও।

পরীমনি: একটি এফএম রেডিওতে ’লাভগুরু’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করে নিজেকে লাভগুরু হিসেবে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন সাংবাদিক তামিম হাসান। তার সঙ্গে বছর দুয়ের প্রেম চলছে নায়িকা পরীমনির। তবে সে প্রেম বিয়েতে গড়িয়েছে বলে অনেকে বলে থাকেন। পরী অবশ্য অস্বীকার করেছেন সে কথা। তবে বিদেশ বিভুঁইয়ে সমুদ্রে জলকেলি যেভাবে করেন দুজনে। সেখানে নিন্দুকেরা এমন কিছু ভেবে নিতেই পারেন।

প্রভা- শ্যামল মাওলা: শোনা যাচ্ছে প্রভাকে নিয়ে ঘর করার জন্য শ্যামল মাওলা দীর্ঘদিনের সংসার ভেঙ্গেছেন। কিন্তু সংসার শুরু কেবে শুরু করেবেন। দু-জনে অবশ্য তাদের প্রেমর খবর ভালো বন্ধু হিসেবেই দেখছেন। বিয়ে তো পরের কথা।

নিলয়- ঈশানা: ঈশানার সঙ্গে বিয়ের গুজব নিলয়কে নিয়ে। আর এই জল্পনার ভিত পাচ্ছে তাদের আচরণগত প্রকাশভঙ্গিতেই। নিলয়ের কাছে কোনো নাটকের প্রস্তাব গেলেই পরিচালককে ঈশানার জন্য সুপারিশ করছেন। আর ঈশানা নির্দেশকদের নিলয়ের সঙ্গে ডেট মেলানো রয়েছে বলে ইঙ্গিত দিচ্ছেন তাকেই নিতে।

মডেল অভিনেত্রী শখকে বিয়ের আগে যখন নিলয়কে নিয়ে গুঞ্জন রটে, তখনও নিলয় বলেছিলেন ’শখ কেবল আমার সহশিল্পী।’ এবার ইশানাকে নিয়েও তোতা পাখির মত একই সংলাপ আওড়াচ্ছেন। আর ঈশানার বক্তব্য? ’আমি এখনও বিয়ের কথা চিন্তাই করিনি। যখন সময় হবে তখন জানাব। আপাতত কাজ করতে চাই। নিলয় ভাইয়া আমার সহশিল্পী, এর বাইরে কিছু নয়।’

অনিমেষ আইচ- ভাবনা: জোর গুঞ্জন উঠেছিল বিয়ে করেছেন অভিনেত্রী ভাবনা- নির্মাতা অনিমেষ আইচ। শোনা যায়, তারা লিভ টুগেদার করছেন। কিন্তু আপাতত এমন কিছু স্বীকার করেননি তাঁরা।

সূত্র: লেটেস্টবিডিনিউজ.কম

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.