Home / মিডিয়া নিউজ / পর্দার জুটি, বাস্তবেও জুটি

পর্দার জুটি, বাস্তবেও জুটি

অভিনয় সূত্রে পরিচয়। সেখান থেকে প্রেম। ইতিমধ্যে কেউ কেউ বিয়েও সেরেছেন। কেউ আবার

বিয়ের অপেক্ষায় প্রহর গুনছেন। কলকাতার এমনই কয়েকজন তারকা জুটি নিবিড় আবেশে দীর্ঘদিন

একই ছাদের নিচে থাকছেন, প্রেম করছেন। ঈর্ষণীয় এই তারকা জুটিদের কাছ থেকে

অনেকে প্রেমের অনুপ্রেরণাও খুঁজে নিচ্ছেন। চলুন জানা যাক কলকাতার সেরা কয়েকজন তারকা জুটির কথা-

প্রসেনজিত-অর্পিতা চ্যাটার্জি

দুই-দুইটি বিয়ের পর অভিনেত্রী অর্পিতা পালের সঙ্গে আষ্টেপৃষ্ঠে বাঁধা পড়েন কলকাতার তারকা প্রসেনজিত। ১৯৯২ সালে তিনি বিয়ে করেন বিখ্যাত অভিনেত্রী দেবশ্রী রায়কে। তিন বছর সংসার করার পর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর ১৯৯৭ সালে বিয়ে করেন আরেক অভিনেত্রী অপর্ণা গুহ ঠাকুরকে। কিন্তু অজানা কারণে সে বিয়েও বেশিদিন টেকেনি।

অতঃপর ২০০২ সালে অভিনেত্রী অর্পিতা পালকে বিয়ে করে তিনি শুরু করেন জীবনের আরেক নতুন অধ্যায়। অর্পিতার সঙ্গে বেশ কয়েকটি ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন প্রসেনজিত। বর্তমানে প্রসেনজিত-অর্পিতা দম্পতির ত্রিশেনজিৎ নামে এক পুত্র সন্তানও রয়েছে। দীর্ঘ ১৬ বছর একসঙ্গে থেকে, তাঁরা এখন কলকাতা চলচ্চিত্রের বেশ ঈর্ষণীয় জুটিতে পরিণত হয়েছেন।

রাজ-শুভশ্রী

’অভিমান’ সিনেমার সেট থেকেই দু’জনের প্রেম শুরু। কিন্তু টলিউডের প্রায় সবাই জানতেন পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক রয়েছে মিমি চক্রবর্তীর। পরে রাজ-শুভশ্রীর প্রেম নিয়ে নতুন করে কৌতুহল শুরু হয়। গত ৬ মার্চের সন্ধ্যায় সব জল্পনার অবসান হয়। বাগদানের পাশাপাশি রেজিস্ট্রিও সেরে ফেলেন রাজ-শুভশ্রী। ১১ মে সাতপাকে বাঁধা পড়ছেন দু’জন।

দেব-রুক্মিনী

টলিউডের অন্যতম আলোচিত জুটি হিসেবে পরিচিত দেব এবং রুক্মিনী। দু’জন একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। পর্দার বাইরে বিভিন্ন পার্টি অথবা অনুষ্ঠানে একসঙ্গে হাজির হন তারা।

তবে দু’জনের কেউই তাঁদের সম্পর্কের বিষয়টি এখনো খোলসা করেননি। ভালো বন্ধু বলে কাটিয়ে দেন। কিন্তু দু’জনের মধ্যেই সম্পর্কের স্পষ্ট ইঙ্গিত পাওয়া যায়। রুক্মিনী তার হাতে এঁকেছেন ’দেব’ নামে ট্যাটু। সব মিলিয়ে তাঁদের উষ্ণ সম্পর্ক ভবিষ্যতে ঘর বাঁধার ইংগিত দিচ্ছে।

কোয়েল মল্লিক-নিসপাল

অভিনেত্রী কোয়েলে মল্লিকের সঙ্গে প্রযোজক নিসপাল সিংয়ের প্রায় ৮ বছর প্রেম ছিল। নিসপাল পাঞ্জাবের বাসিন্দা। কোয়েলের বেশ কয়েকটি ছবি প্রযোজনাও করেছেন নিসপাল।

দু’জনের প্রেম চলেছিল একান্ত গোপনে। এরপর দুই পরিবারের সম্মতিতে ২০১৩ সালে বিয়ে করেন কোয়েল-নিসপাল। এ বছর পঞ্চম বিবাহবার্ষিকী উদযাপন করতে উড়ে গিয়েছিলেন রাজস্থানের জয়সলমেরে। কলকাতা চলচ্চিত্রের বেশ আদর্শ জুটি হিসেবে পরিচিত তাঁরা।

অঙ্কুশ-ঐন্দ্রিলা

দু’জনই অভিনয় নিয়ে ব্যাস্ত। অবসরে দু’জন একসঙ্গে জিমে যাচ্ছেন, ঘুরছেন। দু’জনই দুজনের প্রতি পারস্পরিক শ্রদ্ধাবোধ বজায় রেখে চলছেন।

চলচ্চিত্র ও টেলিভিশন জগতের অনেকেই মনে করেন তাঁরা হলো আদর্শ জুটি। যতই ব্যস্ততা থাকুক, অঙ্কুশ-ঐন্দ্রিলা জীবনের বিশেষ দিনগুলো একসঙ্গেই কাটান। তাঁদের এমন সম্পর্ক ভবিষ্যতে দু’জনের একই ছাদের নীচে থাকার ইংগিত দেয়।

জয়-সায়ন্তিকা

তাঁদের দু’জনের প্রেম খোলা বইয়ের মতো। কখনও লুকিয়ে রাখেননি। জয় টেলিভিশনের জনপ্রিয় মুখ। আর সায়ন্তিকা বড় পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন। জানা যায়, অভিনয় শুরুর আগে থেকেই দু’জন একসঙ্গে। ব্যস্ততা নাকি তাঁদের দু’জনের বিয়েতে বাধা হয়ে দাঁড়াচ্ছে।

বনি-কৌশানী

টলিউডের নতুন প্রজন্মের জুটি বনি-কৌশানী। দু’জনেই পর্দায় খুব সাড়া ফেলেছেন। একসঙ্গে বেশ কিছু ছবিতে কাজও করেছেন।

শুটিংয়ের ফাঁকে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন, পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। বনি-কৌশানীর প্রায় পাঁচ বছরের প্রেম। সামাজিক যোগাযোগ মাধ্যমে দু’জন দু’জনের ঘনিষ্ঠ ছবি পোস্ট করে চলেছেন। এছাড়া দু’জন বেশ রোম্যান্টিক বার্তাও শেয়ার করেন। খুব শীঘ্রই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন দু’জন।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.