Home / মিডিয়া নিউজ / আজও মেটেনি আমির-জুহির ২১ বছরের বিবাদ

আজও মেটেনি আমির-জুহির ২১ বছরের বিবাদ

১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল বলিউডের ব্লকবাস্টার \\\’কেয়ামত সে কেয়াকত তক\\\’ ছবিটি।

এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ও জুহি চাওলা।

নায়ক-নায়িকা হিসেবে ছবিতে দুজনেই ছিলেন নবাগত। নজরকাড়া অভিনয় দিয়ে সেরা অভিষেক অভিনয়শিল্পীর পুরস্কারও জিতেছিলেন দুজন।

ব্লকবাস্টার সেই \\\’কেয়ামত সে কেয়ামত তক\\\’ সম্প্রতি ৩০ বছর পূর্ণ করেছে। সেই তিন দশক পূর্তি উপলক্ষে গত শনিবার মুম্বাইয়ের এক সিঙ্গল স্ক্রিনে ছবিটির স্ক্রিনিং রেখেছিলেন নায়ক আমির খান।

সেখানে ছবির পরিচালক মনসুর খান, সঙ্গীত পরিচালক আনন্দ-মিলিন্দ, অভিনেতা দলীপ তাহিল, রাজ জুৎসি, নুজহাত খান, গায়ক উদিত নারায়ণ, আমিরের মা, প্রথম স্ত্রী রীনা, ভাই ফয়জল, ছেলে জুনেইদ এবং বর্তমান স্ত্রী কিরণ রাও সকলেই উপস্থিত ছিলেন।

কিন্তু সেখানে দেখা মেলেনি ছবির নায়িকা জুহি চাওলারই। কেন মেলেনি জানতে হলে যেতে হবে ২১ বছর পেছনে। ১৯৯৭ সাল। শুটিং চলছিল জুহি-আমিরের \\\’ইশক\\\’ ছবির। সে সময় শুটিং সেটে আমির নাকি একদিন মজা করে জুহিকে কিছু একটা বলেছিলেন। তাদের মধ্যে এমন খুনসুটি হামেশাই হতো। কিন্তু সেদিন কোনো কারণে প্রচণ্ড রেগে গিয়েছিলেন জুহি।

আমিরকে বেশ কয়েকটি বাঁকা কথা নাকি শুনিয়ে দিয়েছিলেন। অপমানিত আমির সেদিন থেকেই কথা বন্ধ করে দেন জুহির সঙ্গে।

এই ঘটনার কয়েকদিন পর জুহি ব্যাপারটা বুঝতে পেরে মিটমাট করতে চাইলেও, আমির তা করেননি। জুহির অনুরোধে এগিয়ে আসেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তিনি বোঝান আমিরকে। কিন্তু তাতেও গলেনি বরফ। সে সময়ে জুহির সঙ্গে আর কোনো ছবিতে অভিনয় করবেন না বলেও নাকি পরিচালক-প্রযোজকদের সাফ জানিয়ে দেন আমির। সত্যি সত্যি সেই থেকে আর কোনো ছবিতে একসঙ্গে দেখা যায়নি \\\’কেয়ামত সে কেয়ামত তক\\\’ ছবির সুপারহিট জুটি আমির খান ও জুহি চাওলাকে।

সেই অভিমান আজও বোধহয় বুকে পুষে রেখেছেন অভিনেত্রী জুহি চাওলা। সেই জন্যই মনে হয় \\\’কেয়ামত সে কেয়ামত তক\\\’ ছবির ৩০ বছর পূর্তির স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির না হয়ে ইনদওর থেকে আমদাবাদ হয়ে কানেক্টিং ফ্লাইটে উগান্ডায় চলে যান জুহি। হয়তো কিছু সত্যি তিনি আজও সামনে আনতে চান না। চান না দীর্ঘ ২১ বছরের সম্পর্কের বরফ এক নিমেষে গলে যাক।

তবে ছবির স্ক্রিনিংয়ের সময় জুহিকে প্রচণ্ড মিস করেছেন বলে সাংবাদিকদের জানান আমির খান। সঙ্গে তিনি এও অভিযোগ করেন, \\\’জুহি আমাকে মিথ্যা বলেছে। সে আমাকে বলেছিল, বিদেশে কোনো একটা কাজে যাচ্ছে। কিন্তু পরে জানতে পারি, শনিবার ইনদওরে কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচ ছিল এবং জুহি টিমের সঙ্গে সেখানে উপস্থিত ছিল।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.