Home / মিডিয়া নিউজ / স্ত্রীর অভিযোগ : নেশার মতোই আসিফ পরনারীতে আসক্ত

স্ত্রীর অভিযোগ : নেশার মতোই আসিফ পরনারীতে আসক্ত

সত্য কথা বলতে আসিফ আমাকে মারধর করত। প্রায় সময় আমার থেকে সে টাকা পয়সা নিত।

আর তা না দিলেই আসিফ আমার গায়ে হাত তুলত। এমনকি এ কারণে সে আমাকে ও আমার বাচ্চাকে

বাসা থেকে বের করে দেয়ার হুমকিও দিত। আসিফ আমাকে প্রায়ই বলত, তুমি কানাডায় থাকো

কানাডায় ফিরে যাও। এমনই অভিযোগ মডেল কাজী আসিফের স্ত্রী অর্নির।

অর্নি বলেন, গত এক দেড় বছর ধরে ওর কাজ কমে গেছে আর এজন্য আমাকে প্রতিনিয়ত দোষারোপ করে সে। সে বলে, তোমাকে বিয়ে করার পরেই আমাকে কেউ আর পাত্তা দিচ্ছে না, কাজে কম নিচ্ছে। আমার কাজকর্ম কমে গেছে তোমার কারণে, টাকা দাও। আমি বিভিন্ন সময় কানাডা থেকে ওকে টাকা পাঠিয়েছি। আমাকে যখন বলতো মাছ-মাংস খাবো টাকা নাই, পিজ্জা খাবো টাকা নাই, নান্দুজে যাবো টাকা নাই, বিভিন্ন সময় টাকাপয়সা চাইতো বিভিন্ন ছুতায়।
অর্নি বলেন, আমার স্বামী যেহেতু তাই আমি টাকা দিতাম। আমি বাংলাদেশে আসার পরেই সে আমার কাছে ২০ লাখ টাকা চায়। তখন ওকে বলেছি আমার কাছে এত টাকা নাই। আমি তোমাকে আগেও টাকা দিয়েছি এতোগুলা টাকা দেয়া আমার পক্ষে সম্ভব না। কথাবার্তায় বনিবনা না হলেই ও আমার গায়ে হাত তুলতো।

প্রতারণা করেছে উল্লেখ করে অর্নি বলেন, বিয়ের আগে আসিফ আমাকে বলেছিলো ও নাকি অস্ট্রেলিয়া থেকে পড়াশোনা শেষ করেছে। আসলে ওর কোনো ডিগ্রিই নাই। ২০ হাজার টাকা দিয়ে চিটাগাং সাউদার্ন ইউনিভার্সিটি থেকে ভুয়া সার্টিফিকেট কিনে আনছে।

আসিফের সঙ্গে কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্নির সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয়ের পর ধানমন্ডির একটি রেস্তোরাঁয় ২০১৫ সালের ৭ সেপ্টেম্বর বিয়ে করেন। বিয়ের পর আসিফ আর অর্নির সম্পর্কের মাঝেও ধীরে ধীরে ফাটল ধরতে শুরু করে। সন্তান জন্ম নেয়ার পর এই ফাটল আরো বড় হয় এবং আসিফ নিজ থেকেই অবজ্ঞা করতে শুরু করে অর্নিকে। গতকাল আসিফের স্ত্রী শামীমা আক্তার অর্নির করা নারী নির্যাতন মামলায় মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

পরনারীতে আসক্ত উল্লেখ করে অর্নি বলেন, পরনারী আসক্তি আসলে তার একটা নেশা। মানুষের যেমন ধূমপানের নেশা থাকে, মদের নেশা থাকে ওর এটা হচ্ছে একটা নেশা। আর ওর ক্যারেক্টারে ভীষণ প্রবলেম আছে। বিভিন্ন মেয়ের সাথে ওর রিলেশনশিপ আছে। সেটা চেহারা দেখলে বোঝা যায়না। আসিফ প্রচুর পরিমাণে মিথ্যা কথা বলে। আমাকেও মিথ্যা বলে সে বিয়ে করছে।

তিনি বলেন, বিয়ের পরই আমি বাংলাদেশে ছয় মাস ছিলাম। তখনই আমি ওকে ধরেছি। তখন আমার হাত পা ধরে সরি বলে। ওই সময় আমি তাকে সেকেন্ড চান্স দিয়েছি। কিন্তু আবারো দেশে আসার পরে ওর ফোনে আমি কয়েকটা মেসেজ দেখি। তারপরে আবার আমাদের বাচ্চা যখন পেটে আসে তখন আমি বিদেশে চলে যাই। সেসময় কানাডায় বসে আমি খবর পাই সে বিভিন্ন মেয়েদেরকে বাসায় নিয়ে আসত। এতকিছু হবার পর আমরা মার্চ মাসের তিন তারিখ থেকে আলাদা আছি

অর্নি আরো বলেন, বড়কথা এই বৈশাখে আমার মেয়ে অসুস্থ ছিলো। তখনও আমি ওকে রিচ করার অনেক চেষ্টা করেছি। কিন্তু তার কোন সাড়া মেলেনি। আমার বাচ্চার বয়স এখন আট মাস। আমি কানাডার সিটিজেন। আমি কানাডাতে ১৭ বছর যাবৎ আছি। বাংলাদেশে আমার খালা মামারা আছেন। আমার বাবা-মা ভাই সবাই আমরা কানাডায় থাকি। আমার যেহেতু একটা মেয়ে আছে, আমি একজন মা আমি সংসার সবসময়ই করতে চাইবো। আমি চাই আমার মেয়ের মাথায় সবসময় তার পিতার হাত থাকুক। আমি আমার মেয়ের মুখের দিকে তাকিয়ে সংসার করতে চাই। চলতি বছরের ৬ মার্চ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ শামীমা আক্তার অর্নি বাদী হয়ে মডেল ও অভিনেতা কাজী আসিফের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলা বিচার বিভাগীয় তদন্ত শেষে বিচারক শফিউল আজম গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে আজ সকালে রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.