Home / মিডিয়া নিউজ / হযরত ওমরের চরিত্রে ইলিয়াস কাঞ্চন

হযরত ওমরের চরিত্রে ইলিয়াস কাঞ্চন

ইসলামের দ্বিতীয় খলিফা হযরত ওমর। সত্য ও ন্যায় বিচারের প্রতীক হিসেবে বিবেচনা করা হয় তাকে।

মর্যাদাপূর্ণ এই ব্যক্তিত্বের রূপেই দেখা যাবে বাংলা সিনেমার কিংবদন্তি নায়ক ইলিয়াস কাঞ্চনকে। তবে সিনেমার পর্দায় নয়, একটি ম্যাগাজিন অনুষ্ঠানে।

অনুষ্ঠানের নাম ‘অন্যরকম’। এর নতুন পর্বেই হযরত ওমরের চরিত্রে অভিনয় করেছেন ‘বেদের মেয়ে জোছনা’ খ্যাত এই নায়ক। ইতোমধ্যে চরিত্রের সাজসজ্জায় ধারণকৃত একটি ছবিও শেয়ার করেছেন তিনি। সেখানে তাকে পাঞ্জাবি ও পাগড়ি পরিহিত অবস্থায় দেখা গেছে।

এইচ এম বরকতুল্লাহ’র পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় বৈশাখী টিভির বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘অন্যরকম’। প্রতি মাসের শেষ শুক্রবার এটি প্রচার হয়ে থাকে। ইলিয়াস কাঞ্চনের অংশগ্রহণকৃত পর্বটি প্রচার হবে আজ।

বরাবরের মতো এই পর্বেও থাকছে বিভিন্ন শিল্পী, নাট্যকার ও কলাকুশলীদের অংশগ্রহণে সমাজ সচেতনতামূলক নাট্যাংশ, অন্যরকম চাঁদাবাজ, অন্যরকম মামা-ভাগ্নে, শালা-দুলাভাই ইত্যাদি সেগমেন্ট। শয়তানের ভূমিকায় যথারীতি থাকছেন আবদুল আজীজ। এছাড়াও অভিনয় করেছেন শফিক খান দিলু, জিল্লুর, হান্নান শেলী, আশরাফ কবির, লিটন খন্দকার, দিপু, আকাশসহ অনেকেই।

অপসংস্কৃতি ও অশ্লীলতার বিরুদ্ধে দর্শককে সচেতন করাই ‘অন্যরকম’ অনুষ্ঠানের মূল প্রতিপাদ্য। এখানে সমাজ ও জাতিগত সংস্কৃতির সঙ্গে মানবিক মূল্যবোধের বিষয়গুলো বিনোদনের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা ও পরিচালনা করছেন এইচ এম বরকতুল্লাহ।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.