Home / মিডিয়া নিউজ / চলচ্চিত্রে মিথিলার বোন মিশৌরি

চলচ্চিত্রে মিথিলার বোন মিশৌরি

‘একটা মোবাইল না পেলে মরে যাব না বাবা, এসো মাথাটা মুছে দিই’ সংলাপটি দর্শকদের হৃদয় ছুয়েছিল

বছর কয়েক আগে। রবির ‘জ্বলে ওঠো সততার শক্তিতে’ শিরোনামের বিজ্ঞাপনটিতে মধ্যবিত্ত ঘরের

একটি মেয়ের চরিত্রে অনবদ্য অভিনয় করে আলোচনায় আসেন মিশৌরি রশীদ। তার পুরো নাম ইফফাত রশীদ মিশৌরি।

তিনি মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার ছোট বোন। এরপর বেশ কয়েকটি বিজ্ঞাপনেও দেখা গিয়েছে মিশৌরিকে। শুধু তাই নয়, একটি নাটকেও অভিনয় করেছিলেন তিনি, তবে সেটি ছোটবেলার চরিত্রে। এরপর আর তাকে অভিনয়ে খুব একটা দেখা যায় নি। নতুন খবর হলো, এখন অভিনয়ে নিয়মিত হচ্ছেন মিশৌরি। আজ গিয়াস উদ্দিন সেলিমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শিরোনামহীন’-এর শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

এখানে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করছেন। অভিনয়ে নিয়মিত হওয়া প্রসঙ্গে মিশৌরী বলেন, ‘বেশকিছু মোবাইল অপারেটরসহ অনেক পণ্যের বিজ্ঞাপনে কাজ করা হয়েছে। এরপর একটু বিরতি দিয়েছিলাম। নাটকে তেমন অভিনয় করা হয় নি, একটি নাটকে অভিনয় করেছিলাম। এখন থেকে নাটকে নিয়মিত কাজ করবো।

শুরুটা পারিবারিকভাবে হলেও এখন নিজের ইচ্ছাতেই অভিনয় করছি।’ অভিনয়ের বাইরেও নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর সহকারী হিসেবে বেশ কিছুদিন কাজ করেছেন মিশৌরি। শিখেছেন নির্মাণের নানা খুঁটিনাটি বিষয়। সুযোগ পেলে সামনে নির্মাণে আসতে চান বলে জানান এই মডেল ও অভিনেত্রী। মিশৌরি রশিদ বর্তমানে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন নিয়ে পড়াশোনা করছেন। আর এক সেমিস্টার পরই তার গ্রাজুয়েশন শেষ হচ্ছে।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.