Home / মিডিয়া নিউজ / নতুন পেশায় যোগ দিলেন অপি করিম

নতুন পেশায় যোগ দিলেন অপি করিম

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। তবে এই সময়ে টিভি নাটকে খুব একটা তাকে দেখা যায় না।

মাঝে গুঞ্জন ওঠে এনামুল করিম নির্ঝরের সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে বলে। এই অভিনেত্রীর শুভাকাঙ্ক্ষীর সংখ্যা কম নয়।

তিনি কি করছেন এই নিয়ে অনেকর কৌতূহলেরও শেষ নেই। অপি বর্তমানে একটি

বেসরকারি বিশ্ববিদ্যালয়ে স্থাপত্য বিভাগের সহকারী অধ্যাপক বলে জানান তিনি।

অপির ভাষ্য, স্থাপত্য শিক্ষার জায়গাটা পুরোপুরি আমারই জায়গা। নিজেকে একজন স্থপতি হিসেবে দেখবো সে স্বপ্নটা ছোটবেলা থেকেই ছিল।

শিক্ষক হওয়ার স্বপ্নটাও দেখেছি তখন থেকেই। এই পেশার সঙ্গে যুক্ত হতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে হয়। টিভি নাটকে নিয়মিত না থাকা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে আমাকে অন্যদের মতো ফুলটাইম সময় দিতে হচ্ছে। এছাড়া আমার একটি আর্টি ক্যালসার অফিস রয়েছে সেখানেও আমাকে সময় দিতে হয়। সব মিলিয়ে টিভি নাটকে নিয়মিত অভিনয় করার পর্যাপ্ত সময় আমার হাতে নেই।

তিনি আরো বলেন, আমি ক্যারিয়ারের শুরুতে কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছি। তারপর থেকে শুধু বিশেষ দিবসের নাটক-টেলিছবিতে অভিনয় করি। টিভি নাটকের বাইরে মঞ্চেও এই অভিনেত্রী দারুণ সমাদৃত। গেল ১৮ই অক্টোবর বাংলাদেশ শিল্পকলা একাডেমির স্টুডিও থিয়েটারে নাট্যম রেপার্টরির ষষ্ঠ প্রযোজনায় তিনি ‘ডিয়ার লায়ার’ নাটকটি নিয়ে মঞ্চে আসেন।

মার্কিন লেখক জেরোম টিমোথি কিল্টির মূল লেখা থেকে বাংলায় অনুবাদ করেছেন অধ্যাপক আবদুস সেলিম। নির্দেশনা দিয়েছেন আইরিন পারভিন। এটিতে অপি করিম ছিলেন বৃটিশ অভিনেত্রী প্যাট্রিক ক্যাম্পবেল স্টেলা। এই নাটকে অপি মঞ্চ ভাগ করেন মঞ্চের শক্তিমান অভিনেতা আতাউর রহমানের সঙ্গে।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.