Home / মিডিয়া নিউজ / আমার মন্ত্রী হওয়ার ইচ্ছা নেই

আমার মন্ত্রী হওয়ার ইচ্ছা নেই

২৫ বছর ধরে ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন চালিয়ে যাচ্ছেন ইলিয়াস কাঞ্চনে। স্বপ্ন দেখতেন,

একদিন সাধারণ মানুষ তার আন্দোলনে শামিল হবে। এবার নিরাপদ সড়কের জন্য ছাত্রদের

এই আন্দোলন দেখে সেই স্বপ্ন পূরন হয়েছে একুশে পদক পাওয়া এই অভিনেতা।

ইলিয়াস কাঞ্চন বললেন, ২৫ বছর ধরে এ দিনটির অপেক্ষায় ছিলাম। বারবার অনুরোধ করেছি, ঘরে বসে না থেকে আপনারা রাস্তায় আসেন। যখন আমরা সশরীরে ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনে রাস্তায় দাঁড়াব তখন সরকারের টনক নড়বে। এত দিন কেউ আমার ডাকে সাড়া দেয়নি।

২৫ বছর ধরে ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন করে আসছেন। কখনো কি হাল ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন? এমন প্রশ্নে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেতা বলেন, না। জানতাম, একদিন কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারব। কারণ সততা নিয়ে কোনো কিছু করলে দেরিতে হলেও তার ফল পাওয়া যায়। যদি শুরুতে সবাই আমার ডাকে সাড়া দিয়ে রাস্তায় নেমে আসত তাহলে হয়তো আরো আগে সফল হতে পারতাম। এত দুর্ঘটনাও ঘটত না।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ইলিয়াস কাঞ্চনকে পরিবহনমন্ত্রী করার দাবি জানিয়েছেন! এই উদ্ভট দাবি নাকচ করে তিনি বলেন, জানি না কারা এটা করছেন। তবে আমার মন্ত্রী হওয়ার ইচ্ছে নেই। জীবনে অনেকবার প্রস্তাব পেয়েছি রাজনীতি করার, এড়িয়ে গেছি। আমি শুধু বাংলাদেশের আগামী প্রজন্মের জন্য একটা ‘নিরাপদ সড়ক চাই’। আর কোনো উদ্দেশ্য বা ইচ্ছা আমার নেই।

এতো আন্দোলনেএ মাঝেও চলচ্চিত্রকে ভুলে জাননি তিনি। গত সপ্তাহেই নতুন ছবির প্রস্তাব পেয়েছেন। তবে সেই প্রস্তাবটি ফিরিয়ে দিয়ে তিনি জানান, ক্যারিয়ারের এই সময়ে এসে পর্দায় যদি নতুন কিছু না দিতে পারি তাহলে তো সম্মান থাকে না।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.