Home / মিডিয়া নিউজ / সালমান বছরের পর বছর ধরে আমার সঙ্গে থেকে আমায় সাহায্য করেছে : ক্যাটরিনা

সালমান বছরের পর বছর ধরে আমার সঙ্গে থেকে আমায় সাহায্য করেছে : ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফ ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ চলচ্চিত্র অভিনেত্রী ও সাবেক মডেল তারকা যিনি হিন্দি

ভাষার চলচ্চিত্র শিল্প হিসেবে খ্যাত বলিউডে অভিনয় করছেন।এছাড়াও তিনি তেলেগু, মালয়ালম ভাষার

ছায়াছবিতেও অংশগ্রহণ করছেন। ইস্টার্ণ আই সাময়িকীর পাঠকদের ভোটে বিশ্বে সবচেয়ে যৌনাবেদনময়ী

এশীয় নারী হিসেবে ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত পরপর তিন বছর চিহ্নিত হয়েছেন। ব্রিটিশ নাগরিক ক্যাটরিনা কর্ম ভিসা নিয়ে ভারতে কাজ করছেন।তার প্রকৃত নাম ক্যাটরিনা টার্কুট। ক্যাটরিনা তার সব থেকে বড় বন্ধু হিসেবে তিনি সালমানকে অবিহিত করে থাকেন।

সলাম খানও বন্ধুত্ব রক্ষায় অন্যতম। বন্ধুত্বের খাতিরে নানান সময়ে বন্ধুদের সাহায্যের হাত বাড়িয়ে দেন বলিউড ভাইজান সালমান খান। শুধু বন্ধু নন, তার পুরনো প্রেমিকারাও যে তার কাছে সাহায্য পান একথাও সকলের জানা।

এক সময়ে সম্পর্কে থাকলেও, আজ ক্যাটরিনা কাইফ ও সালমান খানের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক। সম্প্রতি এক জাতীয় সংবাদমাধ্যমের কাছে সালমান খানের সঙ্গে নিজের বন্ধুত্ব নিয়ে কথা বলেন ক্যাটরিনা।

ক্যাটরিনা জানান, তাঁর জীবনে কোনও সমস্যা এলেই সালমান ঠিক বুঝে ফেলেন। ক্যাটরিনার কথায়, ’সালমান সব সময়ে আমার সঙ্গে থেকেছেন। ও বছরের পর বছর ধরে আমার সঙ্গে থেকে আমায় সাহায্য করেছে। এমনও হয়েছে আমার জীবনে অনেক সমস্যায় আছি, এদিকে সালমানের সঙ্গে কোনো যোগাযোগ নেই। ওর জানার কথাও নয় আমার সমস্যার ব্যাপারে। কিন্তু সেই সময়গুলোতে ঠিক ওর সঙ্গে দেখা হয়ে যায়। ও বুঝতে পারে আমি সমস্যায় আছি’।

ক্যাটরিনা আরও বলেন, ’সালমান আমার সারাজীবনের বন্ধু। ও এমন একটা মানুষ যাঁকে বিশ্বাস করা যায়। ওর সঙ্গে আমার বিশেষ একটা যোগাযোগ রয়েছে বলে মনে হয়’।

শুধু সালমান নয়। সালমানের পরিবার, বিশেষ করে তাঁর বোন আলভিরা ও আর্পিতার সঙ্গেও খুব ভাল সম্পর্ক তার। ক্যাটরিনা তাদের নিজের অষ্টম ও নবম বোন মনে করেন।

প্রসঙ্গত, ১৪ বছর বয়সে জুয়েলারীর বিজ্ঞাপনচিত্রে মডেল হন ক্যাটরিনা। মডেলস্‌ ওয়ান এজেন্সী’র সাথে চুক্তিতে আবদ্ধ হয়ে লন্ডনে মডেলিং কার্যক্রম চালিয়ে যান। এছাড়াও তিনি লন্ডন ফ্যাশন উইকে কাজ করেছেন। লন্ডনভিত্তিক চলচ্চিত্র নির্মাতা কাঈজাদ গুস্তাদ লন্ডনে মডেলিং কাজে নিয়োজিত কাইফকে চলচ্চিত্রের রূপালী পর্দায় নিয়ে আসেন। ২০০৩ সালে বুম ছবিতে কাইফকে তিনি অংশগ্রহণের সুযোগ দেন।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.