Home / মিডিয়া নিউজ / যেনতেন ছবিতে অভিনয় করে ক্যারিয়ার ধ্বংস করতে পারি না

যেনতেন ছবিতে অভিনয় করে ক্যারিয়ার ধ্বংস করতে পারি না

পপি। চিত্রনায়িকা। সম্প্রতি ‘রাজপথ’ নামে একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে ‘সোনাবন্ধু’। কথা বলেছেন তিনি_ ‘রাজপথে’ চলচ্চিত্রে অভিনয় করছেন? হ্যাঁ।

‘রাজপথ’ নামে একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এটি নির্মাণ করবেন জাভেদ জাহিদ।

এতে আমার বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান। তার সঙ্গে এটি আমার দ্বিতীয় চলচ্চিত্র হতে যাচ্ছে।

ফেব্রুয়ারি থেকে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে বলে শুনেছি। রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত হবে ছবিটি। ছবিতে আমাকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের চরিত্রে। ‘সোনাবন্ধু’ চলচ্চিত্রের কাজ কতদূর? জাহাঙ্গীর আলমের ‘সোনাবন্ধু’ চলচ্চিত্রের কাজ প্রায় শেষ। কিছু অংশের দৃশ্যধারণ বাকি আছে। ক’দিন শুটিং করলে পুরোপুরি শেষ হবে।

পরিচালকের সঙ্গে কয়েক দিন আগেও আমার কথা হয়েছে। তিনি জানিয়েছেন, শিগগির বাকি অংশের দৃশ্যধারণ করা হবে। ‘সোনাবন্ধু’ চলচ্চিত্রে একজন বিধবা নারীর চরিত্রে অভিনয় করছি। ছবিতে আমার নাম রোশনি। ‘দি আমেরিকান ড্রিম’ ছবির পরিচালক আপনার বিরুদ্ধে মামলা করেছেন… আমি এখনও আদালতের কোনো কাগজ পাইনি। অন্যদের মুখ থেকে আমিও শুনেছি যে ছবির পরিচালক ও প্রযোজক জসীম উদ্দিন আমার বিরুদ্ধে মামলা করেছেন।

যদি মামলাই হয়ে থাকে, তবে এটি বাড়াবাড়ি ছাড়া আর কিছুই নয়। অভিযোগ করা হয়েছে, আপনি নাকি শুটিংয়ের জন্য সময় দেননি? এ অভিযোগ সত্য নয়। চুক্তিবদ্ধ হওয়ার পর ছবির শুটিং যখন শুরু হওয়ার কথা ছিল, তখন সময় রেখেছিলাম। কিন্তু তারা সঠিক সময়ে শুটিং শুরু করেনি। এ ছাড়া প্রথমে জানানো হয়েছিল, ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন সাইমন।

কিন্তু পরে জানলাম, ছবির পরিচালক নিজেই আমার বিপরীতে অভিনয় করবেন, পাশাপাশি ছবির গল্পে নারীদের ছোট করে দেখানো হয়েছে। চলচ্চিত্র-সংশ্লিষ্ট সংগঠনগুলো এ ছবির বিরুদ্ধে অনেক অভিযোগ আনে। ছবির কাজটি বন্ধ করতে তারা আমাকে চিঠিও পাঠায়, এমন আরও অসংখ্য কারণ আছে। চলচ্চিত্র ক্যারিয়ারে এ পর্যন্ত আমি প্রায় ২০০টির মতো ছবিতে অভিনয় করেছি। আজকের এ অবস্থানে আসতে আমাকে অনেক শ্রম দিতে হয়েছে। আমি তো আর যেনতেন ছবিতে অভিনয় করে নিজের ক্যারিয়ার ধ্বংস করতে পারি না।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.