Home / মিডিয়া নিউজ / এবার বাস্তব জীবনে শিক্ষিকা হচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা

এবার বাস্তব জীবনে শিক্ষিকা হচ্ছেন চিত্রনায়িকা পূর্ণিমা

নিজের ক্যারিয়ারে এবার বেশ অন্যরকম পরিবর্তন আনছেন চিত্রনায়িকা পুর্নিমা। এতদিন তাকে

দেখা গিয়েছে ছোট ও বড় পর্দার দাপুটে অভিনয়ে। নিজেকে বড় পর্দায় অনিয়মিত করে দিয়েছেন বেশ আগেই।

ছোট পর্দায় ও দেখা যাচ্ছে না তাকে। কারন এবার তিনি তার ক্যারিয়ারে অন্য একটি পালক যোগ করতে যাচ্ছেন।

এবার শিক্ষিকা হতে যাচ্ছেন ছোট ও বড় পর্দা কাপানো এই জনপ্রিয় অভিনেত্রি। এটা কোন নাটক বা সিনেমার গল্পে নয়। বাস্তব জীবনেই তিনি শিক্ষিকা হতে যাচ্ছেন। এবার তাকে শিক্ষিকা হিসেবে পেতে যাচ্ছে গ্রীন ইউনিভার্সিটির শিক্ষার্থিরা। এই ইউনিভার্সিটির ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগে অভিনয় বিষয়ে ক্লাশ নিতে গত ৩১ শে জুলাই, সোমবার একটি আনুষ্ঠানিক চুক্তি সাক্ষর করেন দিলারা হানিফ পূর্ণিমা।

এই বিশ্ববিদযালয়ে খন্ডকালীন ক্লাশ নেন নির্মাতা জাকির হোসেন রাজু। ইন্ডাস্ট্রিতে শিল্পি সংক্টের কারনে তিনি এই ইউনিভার্সিটিতে কিছু ব্যাসিক কোর্স চালু করার প্রস্তাব দিলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কয়েকটি কোর্স চালুর সিদ্ধান্ত নেয়। আর এ কোর্সের অধীনে ক্লাস নেবেন চিত্রনায়িকা পূর্ণিমা সহ আরো অনেকে। পূর্ণিমা ছাড়াও এখানে আরো ক্লাস নেবেন চিত্রনায়ক ফেরদোউস, গাজি রাকায়েত, জয়ন্ত চট্টোপধ্যায় ও নাট্যকার আনন জামান।

গত সোমবার রাজধানির গ্রীন ইউনিভার্সিটির অডিটরিয়ামে নির্মাতা জাকির হোসেন রাজুর মধুমতি থিয়েটারের সাথে ইউনিভার্সিটির ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগের একটি চুক্তি সাক্ষর হয়। ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগের পক্ষে চুক্তি সাক্ষর করেন বিভাগটির চেয়ারম্যান ডঃ মোঃ আফজাল হোসেন খান ও মধুমতি থিয়েটারের পক্ষে চুক্তি সাক্ষর করেন নির্মাতা রাজু।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.