Home / মিডিয়া নিউজ / মোটামুটি ৩০-৩৫টি বিয়ে করেছি, সেঞ্চুরি করতে চাই : সিমলা

মোটামুটি ৩০-৩৫টি বিয়ে করেছি, সেঞ্চুরি করতে চাই : সিমলা

বাংলাদেশের একসময়ের জনপ্রিয় আলোচিত নায়িকা সিমলা বাংলা সিনেমার বিনোদন জগতে ৯০

দশকে আবির্ভাব এই নায়িকার।ম্যাডাম ফুলি সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় বেশ সাফল্য ও

জনপ্রিয়তা অর্জন করেন এই নায়িকা। এরপর থেকে দীর্ঘদিন সিনেমা জগতে সক্রিয় থাকলেও একটা

সময় হারিয়ে গেছেন তিনি। বাংলা সিনেমায় তেমন আর দেখা যায়নি তাকে।সম্প্রতি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের 300 সেকেন্ড নামক একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তিনি সেখানে বললেন অনেক অজানা কথা বলেছেন অনেক মজাও।
উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের প্রশ্ন সিমলাকে প্রশ্ন করেন, ’আপনি বিয়ে করেছেন কয়টা?’ সিমলা উত্তরে বলেন, ’মোটামুটি ৩০-৩৫টি’।

জয় বলেন, ’দুষ্টুমি করে বলেছেন। কিন্তু ভবিষ্যতে দুষ্টুমি করে আর কয়টা বিয়ে করবেন?’ উত্তরে সিমলা বলেন, ’সেঞ্চুরি করতে চাই। যুবরাজ সিং সবসময় ক্রিকেট খেলে সেঞ্চুরি করেছেন। আমি বিয়ে করে সেঞ্চুরি করবো।’

অনুষ্ঠানে ভারতীয় ক্রিকেটার যুবরাজকে নিজের বন্ধু বলে দাবি করেন সিমলা। যুবরাজ সিংয়ের সঙ্গে ছবি তুলে সেটি বিলি করার বিষয়টিও তিনি স্বীকার করে নেন।

উল্লেখ্য, শিমলা ভারতে থাকলেও সম্প্রতি তার নাম জড়িয়ে গিয়েছিল বাংলাদেশের একটি বহুল আলোচিত বিমান ছিনতাইয়ের কাণ্ডে বিমান ছিন্তাই করতে আসা ব্যক্তি একসময় সিমলার সাবেক স্বামী ছিলেন বলে জানা যায়। এবং তিনি নিজেও বিষয়টি স্বীকার করেছিলেন তবে তার সাথে কোন সম্পর্ক ছিল না বলে জানিয়েছিলেন তিনি। এছাড়াও সম্প্রতি শোনা যাচ্ছে তিনি বলিউডে অভিষিক্ত হতে যাচ্ছেন ইতিমধ্যেই তার একটি হিন্দি সিনেমার কাজ সম্পন্ন হয়েছে।কিছুদিন আগে ভারতের অন্যতম জনপ্রিয় নায়ক গোবিন্দর সাথে দেখা যায় তাকে।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.