Home / মিডিয়া নিউজ / ‘ওমর সানী ভাই আপনাকে বিয়ে না করলে আমি করতাম’

‘ওমর সানী ভাই আপনাকে বিয়ে না করলে আমি করতাম’

ম্যাগাজিন অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’-এর জন্য একই সঙ্গে আলোচিত এবং সমালোচিত হয়েছেন

এর সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়। এখানে এসে বিব্রত ও বিরক্ত হতে হয়েছে অনেক তারকাকে।

কৌশলে তারকাদের হাঁড়ির খবরও বের করে এনেছেন জয়। সম্প্রতি তার বিরুদ্ধে

‘পাকনামী কথাবার্তা’ বলা অভিযোগ তুলেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে গিয়ে জয়ের প্রশ্নজালে আটকেছেন অনেক তারকাই। এর আগে এ বিষয়ে একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছিলেন সানি। ফেসবুকে দেয়া স্ট্যাটাসে ওমর সানী বলেন, ‘ওকে মিডিয়াতে গাইড করার জন্য মৌসুমী ও গাজী সাহেবের অবদান অনেক। ইদানিং তাকে বেশি পাকনামী কথাবার্তা বলতে দেখা যাচ্ছে। সে সিনিয়র শিল্পীদের নিয়ে অতি রঞ্জিত পাকনামী কথাবার্তা বলছে যা দৃষ্টিকটু।’ জয়কে প্রকাশ্যে ক্ষমা চাওয়ারও আহ্বান জানান ওমর সানী।

কিন্তু শাহরিয়ার নাজিম জয় সেদিকে কর্ণপাত করেননি। তবে সম্প্রতি লাইভে এসে তিনি বলেছেন, ‘আমি সানি (ওমর সানি) ভাইকে অত্যন্ত শ্রদ্ধা করি। আপনি আমার খুবই প্রিয়, খুবই প্রিয় মানুষ। খুবই ভালোবাসার মানুষ। সানি ভাই আপনি যদি আমার কোনো আচরণে কষ্ট পেয়ে থাকেন তাহলে আপনি আমাকে ক্ষমা করে দেবেন।’

এবার ওমর সানি দ্বিতীয় দফায় বেশ কিছু অভিযোগ এনে আবারও একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘জয়ের সেন্স অব হিউমার নিয়ে আমি আগে একবার বলেছি আবারও বলছি। কিছু বিষয় আমি ক্লিয়ার করতে চাই-

১। মৌসুমীকে সে আপা বলে, আপার প্রতি যে সম্মান দেখাতে হয় তা কি সে দেখিয়েছে তার অনুষ্ঠানে ? সে কি করে বলে যদি ওমর সানী ভাই আপনাকে বিয়ে না করতো তাহলে আমি করতাম। এটা কোন ধরনের ভদ্রতা ?

২। শাবনূরকে সে বলেছে তার সন্তান কেন রিয়াজের চেহারা ? এটা কি অশ্লীলতা নয় ?

৩। মাহিয়া মাহীকে সে বলেছে স্বামী থাকা স্বত্তেও সে বর্তমানে জাজের সাথে লিভ টুগেদার করছে কি ? কোন অনুষ্ঠানে ব্যক্তিগত বিষয় তুলে আনার নামই কি সেন্স অব হিউমার ?

৪। জননন্দিত কথাসাহিত্যিক হূমায়ুন আহমেদ সাহেবের স্ত্রী শাওনকে সে বলেছে স্যারের অবর্তমানে সে তাকে বিয়ে করতে পারে কিনা। এটা কেমন প্রস্তাব ? কোন ভদ্রলোক এমন কথা ক্যামেরার সামনে বলতে পারে ?

৫। বিশিষ্ট রাজনীতিবিদ শামীম ওসমান সাহেবকে সে বলেছে তিনি মৌসুমীকে নিয়ে লং ড্রাইভে যেতে চান কিনা। এখানে মৌসুমী কেন আসবে ? সে কোন রাজনীতির সাথে জড়িত নয়, তাহলে কেন তাকে জড়ানো হবে এসব বিষয়ে ?

আমি যাদের নাম বললাম তাদের কাছে প্রশ্ন রাখছি, আমি ওমর সানী ঠিক নাকি জয় ঠিক ? যদি তারা বলেন জয়ই ঠিক তাহলে আমি ওমর সানী তাকে ফোন করে স্যরি বলবো। পা ধরে ক্ষমা চাইবো শ্রদ্ধেয় এ,টি, এম শামসুজ্জামান সাহেবের কাছে, কারন তিনি নাকি আমাকে স্টুপিড বলেছেন। বাবার বয়সী গুরুজন আমাকে বকা দিতেই পারেন, ভুল করলে তিনি ধরিয়ে দেবেন আবার ভালো কাজ করলে বুকে টেনে নিবেন এটাই তো স্বাভাবিক। শ্রদ্ধাভাজন ব্যক্তিদের কি করে সম্মান দিতে হয় তা আমি জানি, আবার ছোটদের কি করে স্নেহ করতে হয় তাও আমি জানি। আমার জায়গায় আমি সৎ, জয় তুমি কি তোমার কাছে সৎ?

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.