Home / মিডিয়া নিউজ / ‘শাকিবকে দৌড়াতে হয় না, শাকিবের পেছনেই সবাই দৌড়ায়’

‘শাকিবকে দৌড়াতে হয় না, শাকিবের পেছনেই সবাই দৌড়ায়’

দেশের একমাত্র সুপারস্টার শাকিব খান। বাংলা চলচ্চিত্রে তার অবদান ও গুরুত্ব সবারই জানা।

ক্যারিয়ারের শুরুর দিকে তুমুল স্ট্রাগল করে তারকা খ্যাতি পাওয়া এই চিত্রনায়ক এখন ঢাকা ও কলকাতা

চলচ্চিত্রে সমান প্রভাবশালী। যিনি কোয়ান্টিটির চেয়ে এখন কোয়ালিটিকেও সমান গুরুত্ব দিচ্ছেন। আর এমন কথায় যেনো ওঠে দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের মুখে।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে আসন্ন ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘বস-২’-এর প্রমোশনের জন্য রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজন করা হয় একটি সংবাদ সম্মেলন ও ইফতার পার্টি। সেখানে উপস্থিত ছিলেন ‘বস ২’ ছবির অন্যতম দুই তারকা শিল্পী কলকাতার জিৎ ও ঢাকার নুসরাত ফারিয়া। আর সেখানেই কথা প্রসঙ্গে চলে আসে দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানের নামও!

আব্দুল আজিজ তার শুভেচ্ছা বক্তব্যে বর্তমান চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে যে সংকট চলছে তার কথা তুলে ধরে বলেন, যে হারে সিনেমা হল বন্ধ হয়ে যাচ্ছে আর যদি ত্রিশ থেকে চল্লিশটা হল বন্ধ হয়ে যায় বাংলাদেশে, তাহলে এই দেশের চলচ্চিত্র বলে কিছু থাকবে না। কারণ দেখেন, গত ঈদের পর দুই থেকে তিনটি ছবি এই দেশে ত্রিশ লাখ টাকার উপর বিজনেস করতে পারেনি। আর আমাদের এখানে অনেক ছবিই আছে যেগুলো পোস্টার, পাবলিসিটি পর্যন্তই। ছবির ডিরেক্টর কে, প্রডিউসার কে এগুলো খুঁজে পাবেন না। সো এসব কারণেই ভালো প্রডিউসার হারিয়ে যাচ্ছে।

বর্তমানে চলচ্চিত্র ইন্ডাস্ট্রির দায়িত্বে যারা আছেন তাদের ইঙ্গিত করে আব্দুল আজিজ আরো বলেন, আমাদের এফডিসির ভেতরে যে দলাদলি, যা এখন হচ্ছে, তা কেনো হচ্ছে আমরা জানি না। আমাদের এখানে এখন এমন কিছু লোকজন আছে যারা কাজের কাজ কিছুই করে না। শুধু ফেইস দেখায়। হয়তো দশ বিশজন সাংবাদিকদের সামনে কিছুটা বক্তব্য দেয়, হয়তোবা সংবাপত্রে একটু বক্তব্য দেয়ার সুযোগ পাচ্ছে, এটাই হয়তো তার জন্য অনেক বড় পাওয়া। কিন্তু শাকিব খানকে, আরিফিন শুভকে বা বাপ্পীদের এসবের পেছনে দৌড়ানোর সময় নেই।

এরপর শাকিব খানকে দেশের কোয়ালিটিফুল আর্টিস্ট জ্ঞান করে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে দায়িত্বে থাকা নেতাদের ইঙ্গিত করে জাজের কর্ণধার বলেন, আপনি যদি কোয়ালিটি সম্পন্ন হোন, তাহলে টিভি রেডিও, অনলাইন সংবাদপত্রগুলো সবাই এমনিই আপনার পেছনে দৌড়াবে। শাকিব খানকে এসবের জন্য দৌড়াতে হয় না, বরং শাকিব খানের পেছনেই সবাই দৌড়ায়।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.