Home / মিডিয়া নিউজ / পঞ্চম স্বামীর ঘরে যাচ্ছেন সুপার হিরোইন মিমো

পঞ্চম স্বামীর ঘরে যাচ্ছেন সুপার হিরোইন মিমো

বর্তমানে দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে যাদের বিয়ে নিয়ে একাধিকবার বিতর্ক

সৃষ্টি হয়েছে তাদের মধ্যে সুপার হিরোইন খ্যাত লামিয়া মিমো অন্যতম। বর্তমানে তিনি তার চার নম্বর

স্বামীর সাথে সংসার করছেন। কিন্তু এই সংসারও তার কপালে সইলোনা। নতুন তথ্যে জানা যায়, চতুর্থ স্বমীর সংসার ছেড়ে নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

ঘনিষ্ঠ এক সূত্রে জানা গেছে জন নামের এক ব্যাক্তির সঙ্গে ২৯ সেপ্টেম্বর আংটি বদল হয়েছে মিমোর। এর কারণেই গত ২৯ সেপ্টেম্বর হঠাৎ করে তিনি তার ফেসবুক একাউন্টের রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করেন। আর এই আংটি বদলের মাধ্যে পঞ্চম স্বামীর সংসারে যাওয়ার রাস্তা পুরোপুরি পাকা করে নান।

মিমো তার বর্তমান স্বামী মিউজিশিয়ান এ্যামিকে ডিভোর্স না দিয়েই জনকে বিয়ে করতে যাচ্ছেন বলে জানা যায়। হবু স্বামী জনকে নিয়ে নাকি পাঁচদিন কক্সবাজারে ঘুরেও এসেছেন। আর কিছুদিনের মধ্যেই তারা বিয়ে করবেন বলে জানা গেছে। তবে মিমোর বিয়ে নিয়ে মিডিয়ায় চলছে জোর সমালোচনা।

জানা যায়, জন এর আগে মিমো ৩ বিয়ে করেছেন, প্রথম বিয়ে করেন এনটিভির রিয়েলিটি শোতে আসার আগে। দ্বিতীয় বিয়ে করেন সুপার হিরোইন খ্যাতাব পাওয়ার পর চলচ্চিত্রের খল অভিনেতা ডিজে সোহেল কে। আর এর পর বিয়ে করেন বিনোদন সাংবাদিক ও নাট্যকার, এম এস রানাকে। ১ বছর সংসার করার পর রানা কে ছেড়ে দিয়ে মিমো আর এক জন ব্যবসায়ী বিয়ে করেন। সর্বশেষ বিয়ে করেন মিউজিশিয়ান এ্যামি কে।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.