Home / মিডিয়া নিউজ / আমি তো লিফটে আটকে ছিলাম, ৩০ মিনিটের বেশি হবে : শাবনূর

আমি তো লিফটে আটকে ছিলাম, ৩০ মিনিটের বেশি হবে : শাবনূর

ঢাকাই সিনেমার সবথেকে বড় সুপারষ্টার অভিনেত্রী শাবনুর। শুরু থেকেই আজ পর্যন্ত যিনি সমান

জনপ্রিয় মানুষের কাছে। টার অভিনীত প্রতিটি সিনেমা যেন মানুষ প্রান ভরে উপভোগ করতেন। তিনি

বাংলাদেশের লাস্যময়ি অভিনেত্রীদের মধ্যে সেরা একজন আপভিনেত্রি। তার তুলনা তিনি নিজেই। বর্তমানে

নিজের ফিটনেস আর চিকিৎসা নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন তিনি। এর মাঝে গত ১৭ই ডিসেম্বর ছিলো তার জন্মদিন। জন্মদিনে তিনি সকলের ভালোবাসায় সিক্ত হয়েছেন। তবে সে দিন বেশ বিপত্তিও ঘটেছে তার সঙ্গে।
১৭ তারিখ রাতে শুভেচ্ছা জানানোর জন্য ফোন করা হলে তিনি বলেন, ’আমি তো লিফটে আটকে আছি।’ কতক্ষণ ধরে আটকে আছেন জিজ্ঞাসা করা হলে জানান, ’৩০ মিনিটের বেশি হবে।’ দু–চার কথা বলার পরই ফোনের লাইন কেটে যায়। কিছুক্ষণ পর কথা হলে তিনি জানান, পরিবারের কয়েকজনকে নিয়ে লিফটে আটকে পড়েছিলেন।

শুধু ফেসবুকেই নয়, শাবনূর সারা দিন মুঠোফোনে খুদে বার্তা আর সরাসরি ফোনকলের মাধ্যমেও জন্মদিনের শুভেচ্ছা গ্রহণ করেন। গত মঙ্গলবার রাতে জন্মদিন উপলক্ষে গুলশানে একটি দাওয়াতে যাওয়ার সময় ইস্কাটনের বাসার ছয়তলা থেকে বের হতে গিয়ে লিফটে আটকে পড়েন। এ সময় বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে সবার মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। একটা পর্যায়ে সবাই বের হয়ে আসেন। শাবনূর বলেন, ’এক ভয়ংকর অভিজ্ঞতা হলো। আমার বান্ধবী কেঁদে ফেলেছে। সবাই একটা পর্যায়ে আতঙ্কিত হয়ে পড়ি। শুরুতে ভেবেছিলাম, বেশি সময় লাগবে না। পরে দেখি ভয়াবহ অবস্থা। শেষ পর্যন্ত বের হয়েছি।’

রাতে দাওয়াতে যাওয়ার সময় লিফটে আটকে গেলেও পুরোটা দিন খুব ভালো কেটেছে শাবনূরের। জন্মদিনে ১৫টি কেক কেটেছেন। প্রথম আলোকে তিনি বলেন, ’আমি তো অবাক, সবাই আমাকে এখনো এতটা ভালোবাসেন! জন্মদিনের প্রথম প্রহরে, আমার এক বান্ধবী আমাকে চমকে দেয়। অন্য কথা বলে আমাকে তাঁর বাসায় ডেকে নিয়ে বিরাট একটি কেক কাটে। সকাল থেকে তো ফোনে এসএমএস করেছে সবাই, কথাও বলেছে। সারা দিন বাসায় ছিলাম। অনেকে ফুল নিয়ে দেখা করতে এসেছেন। কেউবা নানা ধরনের উপহারও এনেছেন। আর কেক কাটতে কাটতে ক্লান্ত হয়ে গেছি বলতে পারেন। তবে আমি অভিভূত, সবার এমন ভালোবাসায়।’
শাবনূর অস্ট্রেলিয়ার সিডনি থেকে সপ্তাহ দুয়েক আগে দেশে ফিরেছেন।

উল্লেখ্য, তার নামে এখনো চলে সিনেমা। তবে এখন অবশ্যে দেশের বাইরে বেশি সময় কাটান তিনি।সম্প্রতি তার নামে আবার গুজব উঠেছিলো জাজজের সাথে সিনেমা করছেন তিনি। আর এ বিষয়টি নিয়ে বশ জল ঘোলাও হয়। তবে নিজেই পরে জানিয়ে দেন সত্যিটা। বলেন জাজের সাথে তার তেমন কোন কথা হয়নি।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.