Home / মিডিয়া নিউজ / স্বামীর সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর কেমন আছেন আঁখি আলমগীর !

স্বামীর সাথে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর কেমন আছেন আঁখি আলমগীর !

১৯৯৫ সালে র‌্যাম্পে যারা নিয়মিত ছিলেন এবং ১৯৯৬ সালে অভিনয়ে যারা নিয়মিত ছিলেন তারা

খুব সহজেই চিনতে পারবেন মডেল ও অভিনেত্রী আঁখি চৌধুরীকে। ১৯৯৫ সালে মাত্র এক বছরেই

র‌্যাম্পে আলোচনায় এসেছিলেন আঁখি চৌধুরী। পরে ১৯৯৬ সালে লাকী ইনামের নির্দেশনায় এবং

আরো দু’টি প্যাকেজ নাটকে অভিনয় করে দর্শককে চমক লাগিয়েছিলেন। শুধু তাই নয় সেই সময় আঁখি অনেক দর্শকেরই প্রিয় একজন অভিনেত্রীতে পরিণত হয়েছিলেন।

কিন্তু ১৯৯৭ সালে তিনি মিডিয়াকে বিদায় জানিয়ে চলে যান আমেরিকায়। সেখানে গেলেও মন পড়ে থাকত বাংলাদেশের মিডিয়াতে। তাই আমেরিকাতেই বিভিন্ন শো’তে নিয়মিত অংশগ্রহণ করতেন তিনি। পাশাপাশি কোরিওগ্রাফিও করতেন তিনি। ১৯৯৯ সালে আমেরিকাতেই ’অভিবাসী’ নামক একটি টেলিফিল্মে অভিনয় করেন আঁখি চৌধুরী। এতে তার সহশিল্পী ছিলেন শাহীন খান, লুৎফুন্নাহার লতা ও সালেক খান। বাংলাদেশের মিডিয়ার প্রতি আঁখির দুর্বলতা এখনো প্রতিটি মুহূর্তে কাজ করে। আর তাই গত বছর ভালোবাসা দিবসে দর্শকের মধ্যে তিনি ফিরে আসেন বহু বছর পর মোস্তফা কামাল রাজের নির্দেশনায় ’আবারো পাঁচ বছর পর’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে। এতে তার সহশিল্পী ছিলেন অপূর্ব। গত বছর ভালোবাসা দিবসে এটিএন বাংলায় নাটকটি প্রচারের পর অনেকেই জানতে চেয়েছিলেন এত সাবলীলভাবে অভিনয় করা এই শিল্পকে। তারই উত্তর আজ জানা গেলো তিনি আঁখি চৌধুরী। গেলো সপ্তাহে দেশে এসেছেন তিনি। মনের টানেই ছুটে আসেন দেশে প্রতি বছর। চলে যাবেন আগামী ১২ ফেব্রুয়ারি।

ফারিসা ও সামার মা আঁখি চৌধুরী বলেন, ’বাংলাদেশের মিডিয়াকে খুব মিস করি। আমি দীর্ঘ আঠারো বছর ধরে আমেরিকাতে থাকলেও প্রতি মুহূর্তে অনুভব করি বাংলাদেশকে, এ দেশের মাটিকে। আমি খুব এনজয় করি রাজধানীর ট্রাফিক জ্যামকে। আই লাভ ইট। খুব ইচ্ছে করে অভিনয়ে নিয়মিত হতে। কিন্তু জীবনের বাস্তবতায় তা আর পেরে উঠতে পারি না। তবে সবাই দোয়া করবেন যেন মাঝে মাঝে কিছু কাজ করতে পারি।
চট্টগ্রামের মেয়ে আঁখি চৌধুরীর জন্ম এবং বেড়ে উঠা বরিশালে। একজন মিডিয়ার মানুষ হিসেবে পরিচয় দিতে তিনি সবসময়ই স্বাচ্ছন্দ্যবোধ করেন।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.