Home / মিডিয়া নিউজ / আমি বয়ফ্রেন্ড খুঁজছি: মিমি

আমি বয়ফ্রেন্ড খুঁজছি: মিমি

আপনার বয়স কি ২৫থেকে ৩৫? উচ্চাকাঙ্ক্ষী? এলিজিবল ব্যাচেলার? গার্লফ্রেন্ড খুঁজছেন?

আপনি যোগাযোগ করতে পারেনটলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে। তিনি বয়ফ্রেন্ড খুঁজছেন!

মিমি এখন একা! কিন্তু বরাবর তিনি একা ছিলেন না। রাজ চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতা ছিল মিমির। রাজ তাঁকে বিয়েও করতে চেয়েছিলেন। মিমি রাজি ছিলেন না।মিমির কাছে সে সময় কেরিয়ার মুখ্য ছিল, বিয়ে নয়। শোনা যায় মিমি বেশি খেলতে গিয়ে রাজের বন্ধুতা হারান।

রাজ শুভশ্রীকে বিয়ে করেন। এর কিছু দিন পর প্রযোজক শ্রীকান্ত মোহতার সঙ্গে মিমির সখ্য গড়ে ওঠে বলে টলিউডে দীর্ঘ দিনের গুঞ্জন ছিল। সে সম্পর্ক বেশ কিছু দিন চললেও শ্রীকান্ত জেলে চলে যান।এরপর তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির বন্ধুত্বের খবর ছড়িয়ে পড়ে।

শোনা গিয়েছিল, তাঁরা প্রেম করছেন। মিমি কয়েক বছর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন। সেই শুটিংয়ে মিলি স্থানীয় ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন। আর সেখানেই মিমির সঙ্গে তার আলাপ হয়।অভিনেত্রী নুসরত জাহানের বিয়ের যে আয়োজন তুরস্কে হয়েছিল তার দায়িত্বেও ছিলেন মিলি। গতবারের দীপাবলিও দিল্লিতে মিলির সঙ্গে কাটিয়েছেন মিমি। ‘মিমি চক্রবর্তী ক্রিয়েশন’-এর প্রথম গান ‘অনজানা’ শুট হয়েছিল তুরস্কতেই।

এত কিছুর পরেও এই সম্পর্ক নিয়মিত নয়।যার ফলে মিমি-মিলির প্রেম তুরস্ক থেকে সে ভাবে জমে ওঠেনি। মিলি শুধু বিদেশিই নন, থাকেন তুরস্কে। সমস্যা সেখানেই।

এখন মিমি কী বলছেন?

‘‘আমি লং ডিসট্যান্স রিলেশনশিপে বিশ্বাস করি না। মিলির সঙ্গে বিয়ের প্রশ্নই ওঠে না। আমি পার্টিতে যাইনা। শুটিং থেকে বাড়ি আর আমার রাজনীতির জায়গা,এটাই আমার রুটিন।এই রুটিনে কেউ বুঝতে পারছে না আমি কার সঙ্গে ডেট করছি? কোথায় যাচ্ছি? তার ওপর আমি একা। তাই মানুষ ধরে নিচ্ছে আমার অমুকের সঙ্গে প্রেম, বিয়ে। আমি বিয়ে করলে সকলকে জানিয়ে, সব মিডিয়াকে ডেকেই বিয়ে করব,’’ সাফ জবাব মিমির। তাহলে ঠিক কী চাইছেন মিমি?

‘‘শুনুন, আগে একটা বয়ফ্রেন্ড তো হোক। তাঁকে দেখি। তাঁর সঙ্গে ঘুরি। কিছুটা সময় কাটাই। তারপর তো বিয়ে!’’দেবালয় ভট্টাচার্যের ছবি ‘ড্রাকুলা স্যার’-এর শুট থেকে বললেন মিমি।

ইন্ডাস্ট্রিতে যতই মিমির বিয়ে নিয়ে গুজব রটুক, মিমির ঘনিষ্ঠ বন্ধু নুসরত এই প্রশ্নে বলছেন, ‘‘পাগল নাকি!’’ নুসরত নিশ্চিত, আর কেউ জানুক না জানুক, তাঁর আদরের ‘বোনুয়া’বিয়ে করলে তিনি ঠিক জানবেন।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.