Home / মিডিয়া নিউজ / যেভাবে জীবনের প্রথম কাজ পেয়েছিলেন সালমান খান

যেভাবে জীবনের প্রথম কাজ পেয়েছিলেন সালমান খান

বিনোদন ডেস্ক: বিজ্ঞাপন নির্মাতা কৈলাস সুরেন্দ্রনাথ, তার হাত ধরেই বলিউডে প্রবেশ ঘটে সলমানের।

আর সেই কথা সবসময় বলেছেন সালমান খান। বাবা বড় প্রযোজক, চিত্রনাট্যকার হওয়া স্বতেও বলিউডে

আসার জন্য বেশ চেষ্টা করতে হয়েছিলো সালমান খানকে। আর তখন এক পানীয়ের বিজ্ঞাপনে কাজ করার সুযোগ পান তিনি।

কিন্তু কীভাবে পান সেই কাজ, এই বিষয়ে সালমান জানান, ”একদিন একটা ক্লাবে সাঁতার কাটছিলাম, তখনই এক পরিচালকের বান্ধবীকে দেখি। তাকে দেখেই খুশি করার জন্য পানিতে বারবার ঝাঁপ মারতে থাকি বোকার মতো। সারাদিন সাঁতার কেটে, বাহিরে বেড়িয়ে দেখি তিনি চলে গিয়েছেন। তারপরের দিন প্রযোজনা সংস্থা থেকে ফোন আসে আমার কাছে। তারা বলে একটি পানীয়ের বিজ্ঞাপনে আমাকে নিতে চায় তারা।”

সালমান জানান, ”বিজ্ঞাপনের পরিচালক কৈলাস স্যারের সঙ্গে আমার দেখা হয়, কথা হয়। আমি তাকে বললাম কে আপনাকে আমার নম্বর দিয়েছে। উনি বললেন, তুমি যে মেয়েটাকে মুগ্ধ করার চেষ্টা করছিলে, উনি আমার বান্ধবী। উনিই আমাকে বলেন এই ছেলেটা খুবই ভালো সাঁতার কাটে, তাকে নিয়ে মালদ্বীপে শ্যুট করব, আর আলাদ ধরনের বিজ্ঞাপণ বানাব। আমার বান্ধবী বুঝে গিয়েছিল তুমি ভালো সাঁতার কাটতে পারবে।”

এদিকে, আজ সালমান খানের ৫৪তম জন্মদিন। সালমান খানের প্রকৃত নাম আব্দুল রশিদ সেলিম সালমান খান। ১৯৬৬ সালে ২৭ ডিসেম্বর ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে তার জন্ম। তার বাবা সেলিম খান একজন প্রখ্যাত চিত্রনাট্যকার।

সালমান আপাতত ব্যস্ত ‘দাবাং-৩’ বক্স অফিসে কালেকশন নিয়ে। এদিকে খুব শীঘ্রই তাকে অভিনয় করতে দেখা যাবে ‘রাধে’ সিনেমাতে। মুম্বইতে চলছে এই সিনেমার শ্যুটিং।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.