Home / মিডিয়া নিউজ / ‘আমাকে মেরে ফেলার পরিকল্পনা করা হচ্ছে’ : পপি

‘আমাকে মেরে ফেলার পরিকল্পনা করা হচ্ছে’ : পপি

বিনোদন ডেস্ক : “একজন শিল্পী বেঁচে থাকে তাঁর কাজ দিয়ে। ভালো কাজ যেমন শিল্পীর অবস্থান তৈরি

করে, তেমনি মানহীন কাজ শিল্পীর অবস্থান নষ্ট করে। নিজের অবস্থান তৈরি করতে অনেক কষ্ট করেছি।

‘দি ডিরেক্টর’ মুক্তি দিয়ে আমাকে মেরে ফেলার পরিকল্পনা করা হচ্ছে।” কথাগুলো এনটিভি অনলাইনকে বলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি।

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে কামরুজ্জামান কামু পরিচালিত চলচ্চিত্র ‘দি ডিরেক্টর’। তবে কোনো প্রেক্ষাগৃহে নয়, বরং ইউটিউবে মুক্তি পাবে ছবিটি। এটি চলচ্চিত্র নয় বলে দাবি করেন পপি।

পপি বলেন, ‘এটা তো কোনো সিনেমা নয়। টিভির জন্য একটা নাটক ছিল মাত্র। নাটক এখন কীভাবে সিনেমা হয়ে যায়? ১২ বছর আগে এর শুটিং করেছিলাম। ঠিক মনেও নেই। এত বছর পর একটা নাটক কীভাবে সিনেমা হয়? এটা তো একটা ক্রাইম। এগুলো হলো প্রতারণা। আমি মাত্র দুদিন শুটিং করেছিলাম। দুদিনে সিনেমার শুটিং শেষ।’

ভক্তদের উদ্দেশে পপি বলেন, ‘দর্শকদের ভালোবাসা আর নিজের পরিশ্রম আজ আমাকে পপি বানিয়েছে। আমি কিছুতেই তাদের সঙ্গে প্রতারণা করতে পারব না। যাঁরা আগ্রহ নিয়ে কাজটি দেখবেন, তাঁরা তেমন কিছুই পারেন না। প্রথমে নাটক, তার পর টেলিফিল্ম, এখন শুনছি চলচ্চিত্র। আমি শিল্পী হিসেবে দুদিন কাজ করেছি ১২ বছর আগে। এর বেশি কিছু আমি জানি না।’

কামরুজ্জামান কামু পরিচালিত ‘দি ডিরেক্টর’ নানা কারণে গত ১২ বছর ধরেই ঝুলে আছে। ২০০৭ সালে ছবিটির শুটিং শুরু হয়। ২০১৩ সালে সেন্সরে জমা পড়ে। ২০১৫ সালে ছাড়পত্র পায়। অবশেষে ২০১৯ সালের এই ঈদে মুক্তির আলো দেখতে যাচ্ছে ‘দি ডিরেক্টর’।

‘দি ডিরেক্টর’-এ পপির নায়ক হিসেবে দেখা যাবে মারজুক রাসেলকে। এ ছাড়া আরো অভিনয় করেছেন মোশাররফ করিম, নাফা, কচি খন্দকার, তারেক মাহমুদ, তানভীন সুইটি, নাফিজা জাহান, বাপ্পি আশরাফ, কামরুজ্জামান কামু প্রমুখ।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.