Home / মিডিয়া নিউজ / বিতর্কের মুখে আলিয়ার মা

বিতর্কের মুখে আলিয়ার মা

বিনোদন ডেস্ক : বলিউডের এ সময়ের অন্যতম জনপ্রিয় তারকা আলিয়া ভাটের মা সোনি রাজদান।

সোনি নিজেও একজন অভিনেত্রী ও চিত্র পরিচালক। কাশ্মীরের পণ্ডিত পরিবারের মেয়ে তিনি।

কাশ্মীরের মেয়ে বলেই হয়তো তার মন্তব্য ঘিরে তৈরি হল জোর বিতর্ক! সম্প্রতি এক সাক্ষাৎকারে

সোনি বলেছেন, ‘পাকিস্তানে গিয়েও আমি ভালোই থাকব।’ আলিয়ার মায়ের এই মন্তব্য পাকিস্তান সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছে।

পাকিস্তানের সংবাদপত্রে লেখা হয়েছে, ‘পাকিস্তানে থাকতে চান আলিয়ার মা’ কিংবা ‘পাকিস্তানেই সুখে থাকবেন আলিয়া ভাটের মা।’ স্বাভাবিকভাবেই তার এই মন্তব্যের জেরে ব্যাপক বিতর্কের মুখে পড়েছেন তিনি।

সোনি রাজদান ওই সাক্ষাৎকারে বলেন, কোনো কিছু বলতে গেলেই লোকে দেশদ্রোহী বলে। পাকিস্তানে যাওয়ার কথা বলে। তিনি বলেন, ‘কখনো কখনো মনে হয় আমার পাকিস্তানে চলে যাওয়া উচিত।

আমি সেখানে খুব খুশি থাকব। ওখানে খাবারও ভালো পাওয়া যায়। এখানে তো লোক খানি চলে যেতে বলে, অনেকবারই আমায় পাকিস্তান চলে যাওয়ার কথা বলা হয়েছে। তবে আমার ভাবধারার মানুষ এখানে বেশি। তাই আমার কারোর কথায় আর কিছু যায় আসে না।’

আসলে সম্প্রতি ‘নো ফাদারস ইন কাশমির’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই ছবিরই প্রোমোশন চলছে। এই ছবির প্রোমোশনে গিয়ে সোনি কাশ্মীরের বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। ভারত একটি হিন্দু রাষ্ট্রে পরিণত হচ্ছে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি। এরপরই বলেন, এসব কথা বলতে গেলেই তাকে অ্যান্টি-ন্যাশনাল বলা হচ্ছে।

যদিও পরে এই মন্তব্যের ব্যাখ্যা দিয়ে সোনি বলেছেন, তিনি পাকিস্তানে নিছকই ঘুরতে যাওয়ার কথা বলেছেন। পাকিস্তানে গেলেও আবার ফিরে আসবেন ভারতে।

প্রসঙ্গত, সোনি রাজদান এ পর্যন্ত ২৩টি চলচ্চিত্র অভিনয় করেছেন। পাশাপাশি পরিচালনাও করেছেন। অভিনয় করেছেন ছোট পর্দায়েও। তিনি চিত্র পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের স্ত্রী। সূত্র: কলকাতা ২৪x৭

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.