Home / বাংলা নিউজ / বিদেশ থেকেও দুস্থদের পাশে দাঁড়ালেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা

বিদেশ থেকেও দুস্থদের পাশে দাঁড়ালেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী পিএম কেয়ার ফান্ড ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে আগেই আর্থিক অনুদান

দিয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ইন্ডাস্ট্রির দৈনিক চুক্তির ভিত্তিতে কাজ করা কর্মচারীদের পাশে দাঁড়াতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে।

এবার প্রতিশ্রুতি মত দক্ষিণ কলকাতার দারিদ্র সীমার নীচে থাকা ও দুস্থ মানুষদের প্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দিলেন ঋতুপর্ণা।

লক ডাউনের জন্য কাজ বন্ধ। সংসারে অভাব দেখা দিয়েছে, এদিকে পেটের জ্বালা মেটাতে খাবার তো চাই। সরকারের তরফ থেকে রেশন দিলেও তা যথেষ্ট নয়। সেই কথা মাথায় রেখেই কিছুদিন আগেই ঋতুপর্ণা জানান তিনি দক্ষিণ কলকাতার দারিদ্র সীমার নীচে থাকা মানুষদের পাশে এসে দাঁড়াবেন।

সেই মত একটি স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে এদিন রামগড় ও বাঘাযতীন এলাকার প্রায় ২০০ জন মানুষের হাতে প্রয়োজনীয় চাল, ডাল, আলু ও মুড়ি সহ অন্যান্য খাদ্যদ্রব্য তুলে দিয়েছে ওই সংস্থাটি। গত সপ্তাহে ঋতুপর্ণার উদ্যোগেই দক্ষিণ কলকাতার লেক গার্ডেন ও টালিগঞ্জের ২০০ জন দুস্থ মানুষদের হাতে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেয় ওই সেচ্ছাসেবী সংস্থাটি।

ঋতুপর্ণা আপাতত সপরিবারে সিঙ্গাপুরে রয়েছেন। এদিন ভিডিও বার্তায় তার এই অনুদানের কথা জানিয়ে সকলের সুস্থতা কামনা করেছেন অভিনেত্রী। এরই সঙ্গে তিনি সকলকে অনুরোধ করেছেন এই দুঃসময় যাতে আরও অনেকে দুস্থ মানুষদের পাশে এসে এইভাবেই সাহায্যে করেন।

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.