Home / মিডিয়া নিউজ / তিন বছরেই কোটি কোটি টাকার মালিক তৈমুর!

তিন বছরেই কোটি কোটি টাকার মালিক তৈমুর!

বিনোদন ডেস্ক : বলিউডের সব থেকে জনপ্রিয় স্টার-কিড তৈমুর আলি খান। আজ ২০ ডিসেম্বর তিন

পছরে পা দেবে সে। এই তিন বছরের মধ্যেই কোটি কোটি টাকার মালিক বনে গেছে ছোট এই তৈমুর।

তবে এবারের জন্মদিনের এক সপ্তাহ আগেই তৈমুরকে নিয়ে দক্ষিণ আফ্রিকা বেড়াতে চলে গেছেন কারিনা ও সাইফ আলি খান। ২০ তারিখ তারা দেশে থাকবে না বলে, ছোটে নবাবের আগাম বার্থ-ডে পার্টির আয়োজন করা হয়েছিল ৭ ডিসেম্বর।

তৈমুরের জন্মদিনের সেই পার্টিতে উপস্থিত ছিল খুদে তারকা সন্তানরা। যেমন, করণ জোহরের যমজ ছেলে-মেয়ে যশ ও রুহি, তুষার কপূরের ছেলে লক্ষ, সোহা আলি খানের মেয়ে ইনায়া।

স্বাভাবিক ভাবেই অনেক উপহার পেয়েছিল ছোট্ট তৈমুর। তবে জানা গিয়েছে, এ যাবৎ সব থেকে দামি উপহারটি পেয়েছে বাবা সেফের থেকেই। যদিও সেটা জন্মদিনে নয়, পেয়েছিল শিশু দিবসে।

কমলা রঙের একটি ছোট্ট জিপ, যার দাম প্রায় ১.৩০ কোটি টাকা। এবং এই জন্মদিনের উপহার হলো একটি মার্সেটিজ ম্যাকলারেন খেলনা গাড়ি।

প্রসঙ্গত, তৈমুর তার প্রথম জন্মদিনে একটি আস্ত জঙ্গল উপহার পেয়েছিল বলে জানা গিয়েছে সংবাদমাধ্যমে। ১০০০ বর্গ ফুটের একটি বনাঞ্চল, যেখানে নানা ধরনের ফল ও সবজির মোট ১০০টি গাছ ছিল। জাম, কাঠাল, কলা, পেঁপে, কারিপাতা, হলুদ, আদা— কী নেই সেখানে! এক ফালি এই সবুজ, সেলিব্রিটি পুষ্টিবিদ রুজুতা দিবেকর দিয়েছিলেন তৈমুরকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি পোস্টও করেন রুজুতা।

এ ছাড়া, পটৌডি পরিবারের প্রায় ৮০০ কোটি দামের প্রাসাদের মালিকানাও রয়েছে ছোটে নবাবের। যদিও, সেখানে অংশ রয়েছে সেফ আলি ও অমৃতা সিংহের দুই সন্তান, সারা ও ইব্রাহিম আলি খানেরও।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.