Home / মিডিয়া নিউজ / জাহ্নবীকে পরিবারের কেউ ভালোবাসে না!

জাহ্নবীকে পরিবারের কেউ ভালোবাসে না!

বিনোদন ডেস্ক : করণ জোহরের ‘কফি উইথ করণ’-এর সিজন-৬ এ অর্জুন কাপুরের সঙ্গে হাজির

হয়েছিলেন জাহ্নবী কাপুর। আর সেখানেই অংশুলাকে ফোন করে শ্রীদেবী কন্যা জাহ্নবী বলে বসেন যে

সে তাকে দুঃখ দিয়েছে। জাহ্নবী বলেন, তার মনে হচ্ছে তাকে তার পরিবারের কেউ ভালোবাসে না। কিন্তু কী এমন ঘটেছে?

‘কফি উইথ করণ’ সিজন-৬ এর একটি রাউন্ডে দুই প্রতিযোগী হিসেবে ছিলেন অর্জুন কাপুর ও জাহ্নবী কাপুর। আর সেই রাউন্ডে দুই প্রতিযোগীই কোনো একজনকে ফোন করে বলবেন ‘হে করণ, ওয়াটসআপ?’ যিনি ফোন করে এই কথাটি আগে বলাতে পারবেন, তিনিই জিতে যাবেন প্রতিযোগিতা। আর এই রাউন্ডে জাহ্নবী ফোন করেন অর্জুনের নিজের বোন অংশুলাকে। ফোনের কানেকশনের কোনো সমস্যার জন্য হয়ত অংশুলা জাহ্নবীর কথা কিছুই বুঝতে পারছিলেন না। কিংবা, অংশুলা চাইছিলেন না যে তার দাদা হেরে যাক। সে কারণেই অংশুলা ‘হে করণ, ওয়াটসআপ?’ বলা থেকে বিরত থাকেন।

অন্যদিকে অর্জুন কাপুর তার বাবা বনি কাপুরকে ফোন করলে তিনি সহজেই বলে দেন ‘হে করণ, ওয়াটসআপ?’। আর এতেই সেই রাউন্ডে অর্জুনের কাছে হেরে যান জাহ্নবী। তাতেই তার মন খারাপ হয়। অংশুলাকে শ্রীদেবী কন্যা জাহ্নবী বলেন, তিনি তাকে ভীষণ কষ্ট দিয়েছেন। তার এখন মনে হচ্ছে, পরিবারের কেউ তাকে ভালোবাসে না।

এদিকে জাহ্নবীর এই ইনস্টা পোস্টের নিচে তার উদ্দেশ্যে ভালোবাসা প্রকাশ করেছেন অংশুলা, তবে জহ্নবীর প্রশ্ন সেই এক, কেন অংশুলা তার জন্য ‘হে করণ, ওয়াটসআপ’ কথাটা তখন বলেনি? জাহ্নবী অবশ্য বলেন, যে অংশুলা পরে ফোনে জানিয়েছেন যে নেটওয়ার্কের সমস্যা থাকায় তিনি জাহ্নবীর কথা কিছুই শুনতে পাচ্ছিলেন না। এদিকে বরুণ ধাওয়ান মজা করে অংশুলাকে বলেন, তিনি আসলে চাইছিলেন না যে তার ভাই অর্জুন হেরে যাক, তাই এমনটা করেছেন।

প্রসঙ্গত, শ্রীদেবী বেঁচে থাকার সময় তার সঙ্গে যে বনি পুত্র অর্জুনের সম্পর্ক ভালো ছিল না সেকথা সবার জানা। এমনকী শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশির সঙ্গেও বিশেষ সখ্যতা ছিল না অর্জুনের। একসময় একটি টিভি শোয়ে অর্জুন কাপুর বলেছিলেন, “শ্রীদেবীর সঙ্গে আমার সম্পর্ক কোনোদিন স্বাভাবিক হতে পারে না। উনি আমার বাবার স্ত্রী, আমার মা নন। জাহ্নবী ও খুশির সঙ্গেও আমার বিশেষ সখ্যতা নেই।” সেই অর্জুন কাপুরই শ্রীদেবীর মৃত্যুর পর অনেটাই বদলে গেছেন। কাছে টেনে নিয়েছেন জাহ্নবী ও খুশিকে। সূত্র: জি-নিউজ

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.