Home / মিডিয়া নিউজ / জেদ করে বিয়ে আবার জেদেই বিচ্ছেদ

জেদ করে বিয়ে আবার জেদেই বিচ্ছেদ

অভিনয়শিল্পী সারিকা এবং শখ। দুজনেরই ক্যারিয়ারের শুরু কাছাকাছি সময়ে। সারিকার শুরু ২০০৬

সালে। অভিনয়গুণে খুব অল্প সময়ে সবার নজর কাড়েন তারা। এদিকে শোবিজে কাজ করতে গিয়ে

পরিচয় শখ ও সারিকার। একটা সময় খুব ভালো বন্ধুত্ব হয় তাদের মধ্যে। সখ্যতার মাত্রাটা দিনকে দিন ছাড়িয়ে যায়!

কিন্তু একটা সময় গিয়ে তারা এরপর একে অপরের প্রতিযোগি হয়ে উঠেন। সবকিছুতেই তাদের ইগোগত বিষয়গুলো চলে আসে। ঘটনাগুলো অনেকদিন তাদের কাজের মধ্যে সীমাবদ্ধ থাকলেও তারপর বিষয়গুলো তাদের ব্যক্তিজীবনেও প্রভাব ফেলে।

সর্বশেষ শখ-নিলয়ের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর প্রকাশিত হওয়ার পর বিষয়টি আবার সামনে আসে। এ জুটি বিচ্ছেদে জড়ানোর পর অনেকেই বলছেন, তারা জেদ করে বিয়ে করেছেন আবার জেদ করেই বিচ্ছেদে জড়িয়েছেন!
এদিকে সারিকা মডেলিং শুরু করেন ২০০৬ সালে আর অভিনয় ২০১০ সাল থেকে। কিন্তু হঠাৎ ২০১৩ সালের এপ্রিল মাসে তিনি নাটক ও মডেলিং থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। এরপর অনেকদিন ক্যামেরার সামনে দাঁড়াননি তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই মডেল-অভিনেত্রী সারিকাকে নিয়ে নানা বিতর্ক চলে আসছে।

খামখেয়ালিপনা, কাজে উদাসীনতা, শিডিউল ফাঁসানো, একাধিক অভিনেতার সঙ্গে স্ক্যান্ডালসহ তার বিরুদ্ধে অসংখ্য অভিযোগ রয়েছে। এর পরও দর্শকরা তাকে ভালো চোখেই দেখেছেন। এরপর বিয়ে করে পুরোপুরি সংসারী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

১১-১১-১১ তারিখে মডেল-অভিনেতা নিরবের সঙ্গে তার বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু মনোমালিন্যের কারণে শেষ পর্যন্ত বিয়ে ভেঙে যায়। এর পরই সারিকা মানসিকভাবে ভেঙে পড়েন। কিন্তু প্রেম ভেঙে যাওয়ার বিষয়টি অস্বীকার করেন।
আর অনেকটা সময় পর ২০১৪ সালের ১২ই আগস্ট সারিকা বিয়ে করেন ব্যবসায়ী মাহিমকে। এছাড়া ২০১৬ সালের গেল কোরবানির ঈদ উপলক্ষে নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজে ফেরা নিয়ে সারিকার সংসারে দাম্পত্য কলহ সৃষ্টি হয়। একপর্যায়ে স্বামী মাহিমের কাছ থেকে আলাদা হয়ে যান জনপ্রিয় এ মডেল তারকা।

আর বিষয়টি নজর এড়ায়নি শখেরও। তিনি সারিকার দেখাদেখি প্রেমের সম্পর্কে জড়ান মডেল-অভিনেতা নিলয়ের সঙ্গে। আর ২০১৬ সালের ৭ জানুয়ারি রাতে হঠাৎ করেই বিয়ের কাজটি সেরে নেন শখ। তবে অনেক দিন গুঞ্জন ছিল যে, ভেঙেই যাচ্ছে শখ-নিলয়ের সংসার।

কেউ কেউ এই গুঞ্জনকে ভুয়া খবর বলে বিষয়টি উড়িয়ে দেন। তবে সেই গুঞ্জন সত্য হয়েছে। ডিভোর্সের আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু করেছেন নিলয়-শখ। আর বিষয়টি ১৭ জুলাই দুপুরে নিশ্চিত করেছেন অভিনেতা নিলয় আলমগীর নিজেই। -moralnews24.

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.