Home / মিডিয়া নিউজ / প্রথমবারের মত সিনেমায় আফরান নিশো

প্রথমবারের মত সিনেমায় আফরান নিশো

বাংলাদেশি বিনোদন জগতের অন্যতম একটি বড় নাম হয়ে দাঁড়িয়েছে আরফান নিশো। বাংলাদেশের

নাটকের জগতে তিনি একমাত্র বড় সুপারস্টার বর্তমানে। তার অভিনীত সব নাটক নিয়ে ব্যাপক সাড়া

ফেলে তরুণদের মধ্যে। বলতে গেলে ইটিভি বাংলা নাটক দেখতে গেলে আরফান নিশোর নাটক

চোখে পড়ে সবার আগেই। তবে এখনো পর্যন্ত সিনেমায় নাম লেখাননি তিনি। সম্প্রতি বিশেষ একটি

সূত্রে জানা গেছে, জনপ্রিয় তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় একটি ছবিতে কাজ করতে চলেছেন তিনি। এখানে চমক জাগানো একটি চরিত্রে দেখা যাবে নিশোকে। ছবিটির চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। জিমে যাচ্ছেন বলেও খবর পাওয়া গেছে।

সবকিছু ঠিক থাকলে আসছে এপ্রিলেই প্রথমবারের মতো সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে হবে এখন পর্যন্ত নাম ঠিক না হওয়া এই ছবির শুটিং। এখানে নিশোর বিপরীতে সিনেমায় নবাগতা কোনো নায়িকা দেখা যাবে বলেও জানা গেছে।

ছবিটির ব্যাপারে নিশ্চিত তথ্য নিতে নিশোর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি। তার মুঠোফোনে ক্ষুদে বার্তা পাঠালে তিনি জানান, ’এটা নিয়ে এখন কিছু বলতে চাই না।’

ছবিটির ব্যাপারে পরিচালক রায়হান রাফি বলেন, ’আফরান নিশো চমৎকার একজন অভিনেতা। আমারও খুব প্রিয়। তার সঙ্গে কাজ করার ইচ্ছে আমার অবশ্যই আছে। দুই একবার আলোচনাও হয়েছে তার সঙ্গে। তিনি সিনেমার ব্যাপারে আগ্রহী। কিন্তু চূড়ান্ত করে জানানোর মতো কোনো তথ্য আমি দিতে পারছি না।’

এদিকে শোনা যাচ্ছে রায়হান রাফি ছাড়াও আরও বেশ কয়েকজন পরিচালক আফরান নিশোকে নিয়ে সিনেমার পরিকল্পনা করছেন। চলতি বছরেই হয়তো সেগুলোর ঘোষণা আসবে।

উল্লেখ্য, বেশ কয়েক বছর ধরেই আরফান নিশো বাংলাদেশি বিনোদন জগতে নাম লিখিয়েছেন। শুরু থেকেই তিনি অল্পসংখ্যক নাটকের মাধ্যমে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। বর্তমানে বাংলা নাটক মানেই তিনি। সুদর্শন চেহারা আর সাবলীল অভিনয়ের মাধ্যমে কেড়ে নিয়েছেন সকলের মন। বর্তমানে তিনি বাংলাদেশের নাট্যজগতে সবথেকে বেশি পারিশ্রমিক পাওয়া যায় অভিনেতা।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.