Home / মিডিয়া নিউজ / নামকরা পরিচালককে গোপনে বিয়েঃ মুখ খুললেন ববি

নামকরা পরিচালককে গোপনে বিয়েঃ মুখ খুললেন ববি

বিশাল ক্যানভাসের সিনেমা ’বিজলী’ নিয়ে এপ্রিলের শেষ ভাগে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে

যাচ্ছেন চিত্রনায়িকা ববি। ক্যারিয়ারের ছয় বছরের মাথায় ববির প্রযোজক হওয়ার ঘোষণা নিয়ে সিনেমা

ইন্ডাস্ট্রি তুমুল কথা চালাচালি হয়েছিল বছর দুয়েক আগে। ২০১৬ সালের এপ্রিলে বেশ ঘটা করেই

ঢাকার এক তারকাবহুল হোটেলে ’বিজলী’র মহরতের আয়োজন করেছিলেন ববি। আর এদিকে নতুন

এক গুজব রটেছে যে নামকরা পরিচালককে গোপনে বিয়ে করেছেন ববি। তবে এই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি। ইফতেখার চৌধুরী আর আপনাকে নিয়ে কিছু কিছু কথা অহরহই শোনা যায়। সম্পর্কটা বিয়ে পর্যন্ত গড়িয়েছে অনেক আগেই, এমন কথাও বলতে কসুর করেন না কেউ কেউ। আসলে ঘটনা কি?

এমন প্রশ্নে ববির উত্তর,’ এ ধরনের হাওয়াই কথা আমাকে খুবই বিব্রত করে তোলে। প্রথম দিকে তো আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। বলে কি মানুষ! এতো বড় মাপের একজন মেকার, আমার এই জীবনে যিনি সবচে সম্মানিত ব্যক্তি, যার সঙ্গে আমার সব দিক থেকেই এতো বেশী ব্যবধান, সো তাকে নিয়ে এহেন রটনা-গুঞ্জন শুনে আমি লজ্জায় মরে যাই! ইফতেখার চৌধুরী আমার গুরু। ’খোঁজ দ্যা সার্চ’ সিনেমায় তিনি আমাকে নায়িকা হওয়ার সুযোগ দিয়েছেন। ২০১০ সালে তিনি আমাকে সেই সুযোগটি না দিলে এই ববির হয়তো জন্মই হতো না।

ববি আরো বলেন, নায়িকা হলেও আমার একটা মন আছে। অন্যসব মেয়ের মতো আমার সেই মনও প্রেম-ভালবাসা চায়, চায় ঘরসংসার মাতৃত্বের স্বাদ। আরো কিছুটা গুছিয়ে নিয়ে সেই স্বাদও মেটাবো ইনশাল্লাহ। চোখ এখন খুঁজছে এমন একজন পুরুষ যে হবে আমার মনের মতো, যে আমাকে আগলে রাখবে সবসময়। এমন কারো দেখা মিললে ঘটনা ঘটবে যখন-তখন।

ঢাকার মেয়ে ইয়ামিন হক ববি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে বিবিএ গ্র্যাজুয়েট। তিন বোনের মধ্যে মেঝো। নিজের সিনেমা ’বিজলী’র মুক্তির প্রক্রিয়ার কাজ ছাড়াও ববি ব্যস্ত রয়েছেন নোলক, বেপরোয়া, বৃদ্ধাশ্রম, নীলিমাসহ আরো কিছু সিনেমা নিয়ে। ববস্টার ফ্লিমস-এর ব্যানারে নির্মিত বাংলাদেশের প্রথম সুপার হিরো সিনেমা ’বিজলী’তে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী শতাব্দী রায়, ইলিয়াস কাঞ্চন, আহমেদ রুবেল, দিলারা জামান, শিমুল খান ও জাহিদ হাসান। সুপার পাওয়ার-এর অধিকারী বিজলী চরিত্রে ববির নায়ক নবাগত রনবীর।

Check Also

পরীমনির দুষ্টুমিতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন শাকিব!

কখনও মেঘ ছুঁয়েছেন? যদি না ছুঁয়ে থাকেন তাহলে এখনই মেঘের দেশ সিলেটের জাফলং থেকে ঘুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.