Home / মিডিয়া নিউজ / বলিউডে নিজেই নিজের ক্যারিয়ার নষ্ট করেছেন যারা

বলিউডে নিজেই নিজের ক্যারিয়ার নষ্ট করেছেন যারা

ক্যারিয়ার তৈরি করা অনেক কঠিন কাজ। বিশেষ করে বলিউডে। সেই উজ্জল ক্যারিয়ার যদি নিজে

নিজেই ধ্বংস করে ফেলেন তবে কি আর দাঁড়ান যায়। কেউ বদমেজাজি, কেউ নেশাখোর, বলিউডে

কেউ কেউ আছেন ক্যারিয়ার নিয়ে বেহুঁশ। বলিউডের এক সময়ে এই সুপারস্টারদের ক্যারিয়ার প্রায়

শেষ। এই শেষের পিছনে অন্য কেউ নন, তাদের ’অবদানই’ সবচেয়ে বেশি। যেনে নিন কে কি করেছে-

রাজেশ খন্না

বলিউডের প্রথম সুপারস্টার। তবে শুধু ভালো অভিনয়ই করতেন না, অত্যন্ত বদমেজাজিও ছিলেন তিনি। একবার তাকে প্রধান চরিত্র না দিয়ে পার্শ্ব চরিত্র দেওয়ার জন্য পরিচালককে চড় মেরেছিলেন রাজেশ খন্না। এমন অভিযোগও রয়েছে। আর ওই ঘটনার পর থেকেই ক্রমশ কেরিয়ার খারাপ হতে শুরু করে তার। সঙ্গে ছিল অত্যাধিক পরিমাণে মদ্যপান।

ফারদিন খান

বলিউডে পা রাখার পর অল্প দিনেই উপরের দিকে উঠছিলেন ফারদিনের ক্যারিয়ার। ফারদিন হয়ে গেলেন বলিউডের চকোলেট বয়। সেই ফারদিনই জড়িয়ে পড়েন বেআইনি মাদক এবং সাইকোট্রপিক দ্রব্যের পাচার কাণ্ডে। তার ক্যারিয়ার শেষ হয়ে যায় সেখানেই।

বিবেক ওবেরয়

রাজেশ খন্নার মতো বদমেজাজ নয়, ফারদিনের মতো ড্রাগ-কাণ্ডও নয়। শোনা যায়, বিবেকের ক্যারিয়ার নষ্ট হওয়ার পেছনে রয়েছে তারই ডাকা একটি সাংবাদিক সম্মেলন। ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠার পর সালমান খান এক রাতে তাকে ৪১ বার ফোন করে খুনের হুমকি দিয়েছিলেন। সাংবাদিককের সামনে এটাই জানিয়েছিলেন বিবেক।

ববি দেওল

অতি ভদ্রলোক ববির সমস্যাটা ভিন্ন। বড্ড সময়জ্ঞানের অভাব ছিল তার। আর সে কারণেই পরিচালকরা তাকে অপছন্দ করতে শুরু করেন। ক্যারিয়ার শেষ হয়ে যায় তার। তবে নতুন করে ফিল্মে ঘুরে দাঁড়াতে চান এই তারকা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এ সমস্ত অপবাদও তিনি মুছে ফেলতে চান।

সঞ্জয় দত্ত

তার জীবন কীভাবে চড়াই-উৎরাই পেরিয়ে চলেছে তা সকলেরই জানা। ড্রাগ এবং মাফিয়াদের সঙ্গে তার যোগাযোগ— এর প্রভাব পড়েছে তার ফিল্ম ক্যারিয়ারের উপর। এক সময়ে তিনিও সুপারস্টার ছিলেন।

সূত্র : আনন্দবাজার

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.