Home / মিডিয়া নিউজ / যার হাত ধরেছি তার সাথে বাকি জীবনটা যেন কাটাতে চাইঃ তানিয়া

যার হাত ধরেছি তার সাথে বাকি জীবনটা যেন কাটাতে চাইঃ তানিয়া

তানিয়া হোসেনের ফেসবুকে তার আংটি পরা ছবি পোস্টের পর থেকেই বাপ্পা মজুমদারের সাথে

সম্পর্কের গুঞ্জন রটে মিডিয়া পাড়ায়। সেই গুঞ্জন এক সময় সত্যি হয়। একসাথে নতুন জীবন শুরু

করার সিদ্ধান্ত নেন দুই অঙ্গনের দুই জনপ্রিয় মুখ। গত ১৬ মে বাপ্পা মজুমদার ও তানিয়ার বাগদান

সম্পন্ন হয়। এরপর তাদের সম্পর্কের বিষয়টি খোলামেলাভাবেই সবাই জানেন। তানিয়া তার ফেসবুকে বাপ্পার সাথে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। এরপর থেকে ভক্তদের আগ্রহের কেন্দ্র তাদের বিয়ে। সেই ঘটনাও ঘটে গেল। গাঁটছড়া বাঁধলেন তারা।

গত শনিবার বিকেলে ঘরোয়া আয়োজনে বিয়ের কার্য সম্পন্ন হয়। শনিবার রাতে ঢাকা ক্লাবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানের বাপ্পা ও তানিয়ার কাছের শোবিজ তারকারা হাজির হন। ছিলেন সদ্য বিবাহিত আয়নাবাজি তারকা নাবিলা। এছাড়াও অনুষ্ঠানে তাদেরকে শুভকামনা জানাতে এসেছিলেন নাট্যজন আতাউর রহমান, অভিনয়শিল্পী নাবিলা, সঙ্গীতশিল্পী কনা, কোনাল, এলিটা, সানবীম, উপস্থাপিকা সামিয়া আফরিন, চৈতী, গীতিকার শাহান কবন্ধ, নির্মাতা আশফাক নিপুনসহ অনেকে।

নতুন জীবন শুরু করা প্রসঙ্গে তানিয়া বলেন, ’সবার ভালোবাসা নিয়ে নতুন জীবন শুরু করতে চাই। যার হাত ধরেছি তার সাথে বাকি জীবনটা যেন কাটাতে পারি সেই দোয়া চাই।’

উল্লেখ্য, ২০১০ সালের দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে বিয়ে করেন। এক বছর পর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। অন্যদিকে বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালে। ৯ বছর পর তাদের বিয়ে বিচ্ছেদ হয়।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.