Home / মিডিয়া নিউজ / দেহরক্ষীর ছেলেকে সিনেমায় আনছেন সালমান

দেহরক্ষীর ছেলেকে সিনেমায় আনছেন সালমান

’বলিউডের ভাইজান’খ্যাত অভিনেতা সালমান খান। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও রয়েছে

তার পরিচিতি। তার হাত ধরে রুপালি জগতে পা রেখেছেন অনেকেই। এবার এ অভিনেতার মাধ্যমে

চলচ্চিত্রে আসতে যাচ্ছেন তার দেহরক্ষী গুরমিত সিং জলি ওরফে শেরার ছেলে টাইগার।

এ প্রসঙ্গে সালমানের ঘনিষ্ঠ একজন ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, “যখন শেরার ছেলে টাইগার জন্মগ্রহণ করে তখন সালমান এই প্রতিজ্ঞাটি করেছিল। সালমান নবজাতককে কোলে নিয়ে বলেছিল, ’এ হিরো হবে।
আমি একে হিরো বানাব।’ শেরা মনে করেছিল, নবজাতককে দেখে উচ্ছ্বাসে এমন কথা বলেছিলেন সালমান। কিন্তু টাইগার বড় হওয়ার সঙ্গে সঙ্গে সালমান তাকে সিনেমায় নেওয়ার ব্যাপারে বলেন। তিনি শেরাকে নিশ্চিত করেছেন বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মার লাভরাত্রি সিনেমা মুক্তির পরই টাইগারের সিনেমার কাজ শুরু করবেন।”

সালমান খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা রেস-থ্রি। ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পায় সিনেমাটি। দর্শক-সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এটি। এছাড়া বক্স অফিসে শুরুটা ভালো করলেও খুব বেশি এগোতে পারেনি সিনেমাটি। সালমান খান ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন-অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ প্রমুখ। রেস-থ্রি পরিচালনা করেছেন রেমো ডিসুজা।

এছাড়া খুব শিগগির ভারত সিনেমার শুটিং শুরু করবেন সালমান। এতে আরো অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া, দিশা পাটানি, সুনীল গ্রোভার প্রমুখ। এটি পরিচালনা করবেন সুলতান, টাইগার জিন্দা হ্যায় সিনেমাখ্যাত পরিচালক আলী আব্বাস জাফর।

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.