Home / মিডিয়া নিউজ / পরকিয়া প্রেমিকের পরিবারের নির্যাতনের শিকার চিত্রনায়িকা রাকা

পরকিয়া প্রেমিকের পরিবারের নির্যাতনের শিকার চিত্রনায়িকা রাকা

ঢাকাই ছবির নবাগতা চিত্রনায়িকা রাকা বিশ্বাস সম্প্রতি যার একটি ছবি মুক্তি হয়েছে। চুক্তিবদ্ধ রয়েছেন

আরো কয়েকটি ছবিতে। পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ায় সম্প্রতি সেই প্রেমিকের পরিবারের কাছে

নির্যাতনের শিকার হন তিনি। এমনসব কথা লিখে নিজের কিছু হতাহত ছবি ফেসবুকে পোস্ট করেন।

প্রেমিক শাহীন নামের এক ব্যক্তিকে ভালোবাসতেন তিনি। সেই ব্যক্তির স্ত্রী-কন্যা দ্বারা মারধরের শিকার হয়েছেন বলেই জানিয়েছেন রাকা। সোশ্যাল মিডিয়া ফেসবুকে নির্যাতনের চিহ্ন সম্বলিত কয়েকটি ছবিসহ রাকা লিখেছেন, এইভাবে নির্যাতন করে মেরেছে শাহীনের পরিবার ও তার বৌ। শাহীনকে কয়েকদিন মোবাইলে পাইনি, খুঁজতে গিয়েছিলাম তাই ওরা মেরে আমার এই হাল করেছে। শাহীনের বড় মেয়ে আমাকে বটি দিয়ে মারতে এসেছিল।

রাকার ফেসবুক পোস্ট থেকে জানা যায় শাহীন নামের ওই ব্যক্তির সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে যান। শাহীন তার অশান্তির কারণে পরিবার থেকে সরে আসবেন এমন শর্তেই নাকি রাকার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। গতকাল রাতে ফেসবুকে রাকা বিস্তারিত লিখেছেন।

রাকা ফেসবুকে লিখেছেন, আমার আব্বু নেই, তাই আমি পুলিশের কাছে না গিয়ে ফেসবুকেই আপনাদের জানিয়ে দিলাম। ভালোবেসে এই প্রতিদান পেলাম সত্যি আজ যা হয়েছে শাহীনের প্ল্যানিং-এ হয়েছে। আমাকে সিড়ি দিয়ে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে অর্ধেক গিয়ে আটকে না গেলে আমি মারা যেতাম হয়তো।

শাহীন এক বছর আগে আমার পেছনে ঘুরে ঘুরে বিয়ে করার প্রমিজ করে আমাকে কনভিন্স করেছে। নিজের বৌ-মেয়ে সম্পর্কে অনেক বাজে কথা বলেছে। বলেছে সে সুখী নয়, মায়া হয়েছিল তাই ভালোবেসেছিলাম এটাই আমার অপরাধ?সূত্র:dailymirror

Check Also

খোঁজ পাওয়া গেল সালমান শাহের আরেক নায়িকা সন্ধ্যার

ঢালিউডে তিনি যাত্রা করেছিলেন ‘প্রিয় তুমি’ সিনেমা দিয়ে। সেটা ১৯৯৫ সালের কথা। কলেজে পড়ার সময় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.