Home / মিডিয়া নিউজ / সুহানার বলিউড পথচলা মসৃণ হবে না: কাজল

সুহানার বলিউড পথচলা মসৃণ হবে না: কাজল

বিখ্যাত ’ভোগ’ ম্যাগাজিনের ইন্ডিয়ান সংস্করণে আগস্ট মাসের ইস্যুর প্রচ্ছদ কন্যা হয়ে গ্ল্যামার দুনিয়ায়

পা রেখেছেন শাহরুখ খান কন্যা সুহানা খান। মেয়ের নতুন পরিচয় সবার সামনে সর্বপ্রথম তুলে ধরেন

শাহরুখ স্বয়ং। বাবা হিসেবে গর্ব প্রকাশ করেন তিনি। এ ছাড়া উচ্ছ্বসিত ছিলেন মা গৌরি খানও। কিন্তু

ম্যাগাজিনের ছবি সামনে আসতেই কুরুচিকর মন্তব্যসহ ট্রলের শিকার হতে হয় সুহানাকে। সবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন শাহরুখের দীর্ঘদিনের বন্ধু ও অভিনেত্রী কাজল। ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে কাজল অভিনীত ’হেলিকপ্টার ইলা’ সিনেমাটি। প্রদীপ সরকার পরিচালিত এই সিনেমায় তিনি একজন সিঙ্গেল মায়ের ভূমিকায় অভিনয় করছেন। এই সিনেমা নিয়ে অনুপমা চোপড়ার একটি সাক্ষাৎকারে কাজল শাহরুখ কন্যা সুহানার গ্ল্যামার জগতে পা রাখা নিয়ে বক্তব্য করেন। তিনি মনে করেন তারকা কন্যা হিসেবে সুহানার বলিউডের পথচলা মসৃণ হবে না।

তিনি বলেন, ’মাত্র তো শুরু। সুহানাকে আরও বিদ্রুপের মধ্যে দিয়ে যেতে হবে। সুহানা বিখ্যাত বাবার মেয়ে। ফলে সব সময়েই সবাই তার ভুৃল ধরতে ব্যস্ত থাকবে। বিখ্যাত কারো সন্তান না হলে এটা হতো না। তখন ভুলগুলোকে সবাই সুনজরেই দেখতো।’

পাশাপাশি কাজল আরও জানান, তারকা সন্তানদের সবসময় তাদের বাবা-মায়ের ক্যারিয়ার দ্বারা বিচার করা হয়, যা খুবই অযৌক্তিক। বিখ্যাত তারকার সন্তানদের নিয়ে উচ্চাকাঙ্ক্ষা থাকে বলে তারা বিদ্রূপের শিকার হন। কিন্তু যদি অখ্যাত বাবা-মায়ের সন্তান বলিউড জগতে পা রাখেন, তাহলে তারা কিছুটা হলেও সহানুভূতি পায় দর্শকদের কাছ থেকে।

কাজল বলেন, ’সুহানার ক্যারিয়ারের সঙ্গে কী করা হবে, তার সিদ্ধান্ত নেবেন শাহরুখ এবং গৌরি। যদিও সেটি সুহানার বাবা মায়ের জন্য একটি কঠিন সিদ্ধান্ত। তবে বি টাউনের মতো জগতে মেয়েকে ক্যারিয়ার গড়তে দেওয়ার সিদ্ধান্ত নিঃসন্দেহে সাহসী একটি পদক্ষেপ।’

এদিকে সুহানাকে সিনেমায় অভিনয় করানোর জন্যও চলছে তোড়জোড়। শোনা যাচ্ছে, করণ জোহর, সঞ্জয় লীলা বানসালি আর সুজয় ঘোষ- বলিউডের এই তিন বিখ্যাত পরিচালকই সুহানাকে নিয়ে সিনেমা নির্মাণে আগ্রহী। কার ভাগ্যে সুযোগটা আসা উচিত, তা চিত্রনাট্য দেখে ঠিক করবেন সুহানার মা গৌরি।

Check Also

ভালো নেই পূর্ণিমা

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা ভালো নেই। হঠাৎ করে কয়েকদিন ধরে ঠাণ্ডাজ্বর ও গলা ব্যথায় …

Leave a Reply

Your email address will not be published.

Recent Comments

No comments to show.